আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঙ্গালহালিয়ায় সড়ক দূর্ঘটনাঃ কাপ্তাইয়ের শিক্ষার্থী নিহত, আহত ২ রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পাচ্ছেন আরো ৬২৩ গৃহহীন পরিবার
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৬০৩, মোট সুস্থ- ১৫১৯, মোট মৃত্যু ১৯ জন।

রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১১ মে ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশব্যাপী অসহায়-দুস্থ মানুষের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় রাঙামাটি পৌরসভা এলাকার এবং কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের উপজাতি ও বাঙ্গালী অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত শতাধিক পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে রাঙামাটি সেনা রিজিয়ন।

মঙ্গলবার (১১ই মে) রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে রাঙামাটি স্টেডিয়ামে, পৌরসভা’র ভেদাভেদী, কলেজ গেইট, মোহাম্মদপুর, বনরুপা, শান্তিনগর, রিজার্ভ বাজার এবং তবলছড়ি এলাকার অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজিয়নের তত্ত্ববধানে এই সেবা কার্যক্রমের নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোঃ নুরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর জোনের জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন মোঃ নাজমুছ ছাকিব।

এদিকে, কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলেজ মাঠে উপজেলার উপজাতি ও বাঙ্গালী অসহায়- দুস্থ এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উক্ত ত্রাণ সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন ঘাগড়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর রেজাউল করিম।

খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা এবং ১ কেজি লবণ বিতরণ করা হয়। 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনী আর্তমানবতার সেবায় দুস্থ জনগনের মাঝে ত্রাণ সহায়তা দিয়ে আসছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী দেশের যে কোন ক্রান্তিলগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

 
আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি