আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
প্রথম বারের মতো রাঙামাটি পিসিআর ল্যাব থেকে ৮ জনের করোনা শনাক্ত, এ নিয়ে জেলায় মোট করোনা রোগী ৭২২
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৮৯, কাপ্তাই- আক্রান্ত ১০৭, কাউখালী- আক্রান্ত ৩১, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৭২২, মোট সুস্থ- ৬২৮, মোট মৃত্যু- ১০ জন।
৪৮৫

রাজস্থলীতে উপজেলা পর্যায়ে প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার আয়োজন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  


রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলা গণমিলনায়াতনে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সার্বিক সহযোগীতায় আয়োজিত উপজেলা পর্যায়ে প্রচার ও প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা। বিশেষ অতিথি ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা, রাজস্থলী থানা অফিসার্স ইনচার্জ মফজল আহম্মদ খান, মৎস্য কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হাসিবুল হাসান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ,  রাঙামাটি টিটিসি ইন্সট্রাক্টর সৈয়দ মাসুম রব্বনী, জেলা কর্মসংস্থান কার্যালয়ের সহকারী পরিচালক নীহার কান্তি খীসা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, মহিলা আওয়ামী লীগের সভাপতি লংবতি ত্রিপুরা সহ সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, ইউপি সচিব, সাংবাদিক, শিক্ষক শিক্ষিকা ও এলাকার বিভিন্ন শ্রেণীর নেতৃত্ব স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, দক্ষ প্রশিক্ষণ নিয়ে বিদেশে গমন করার জন্য সকলকে আহবান জানান এবং প্রতারক হতে সাবধানতা অবলম্বন করতে হবে বলে তিনি সকলেই পরামর্শ প্রদান করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর