ব্রেকিং:
ঢাকার মিরপুর থেকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদ গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়ি উপজেলা সাজেকের শিয়ালদাহ গ্রামে নতুন করে হামে আক্রান্ত ২০ শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে বিজিবি, ৮ এপ্রিল হেলিকপ্টারে নিউথাংনাক যাচ্ছে ৮ সদস্যের মেডিকেল টিম হাসপাতালে নেই আই‌সিইউ: প্রধানমন্ত্রীর দৃ‌ষ্টি আকর্ষন করলেন ডিসি কাপ্তাই হ্রদে ভেসে উঠা জমিতে বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই ভ্রাম্যমান আদালতের অভিযান কাপ্তাইয়ে ৭ হাজার ৯শ` টাকা জরিমানা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বেচ্ছায় ১৬ সদস্যের ইমার্জেন্সি টিম গঠন করেছে রাঙামাটি জেলা প্রশাসন সাজেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে, মঙ্গলবার থেকে হাম-রুবেলা ক্যাম্পেইন শুরু
৬৩৯

রাজস্থলীতে করোনাভাইরাস প্রতিরোধে মসজিদে মসজিদে দোয়া কামনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  


রাজস্থলী প্রতিনিধিঃ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় রাঙামাটির রাজস্থলী উপজেলার প্রতিটি মসজিদে মসজিদে জুম্মার নামাজের পর দোয়া কামনা করা হয়েছে।

রাজস্থলী উপজেলা প্রশাসন থেকে জানা যায়, উপজেলার বাঙালহালিয়া জামে মসজিদ, শফিপুর জামে মসজিদ, ইসলামপুর জামে মসজিদ, বায়তুননুর জামে মসজিদ, উপজেলা জামে মসজিদ, হাসপাতাল মসজিদ, সেনা ক্যাম্প মসজিদ, থানা মসজিদ, রাজস্থলী জামে মসজিদে ভাইরাস প্রতিরোধে শুক্রবার (২০ মার্চ)  নামাজের পর জাতি ধর্মবর্ণ নির্বিশেষে সকলের উদ্যোশ্যে বিশেষ মোনাজাত করা হয়েছে।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, সকলে এ ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য সরকার ঘোষিত সকল নিয়মকানুন মেনে চলা এবং বিদেশ ফেরত প্রবাসীরা সরকারের নিয়ম অনুযায়ী ১৪ দিন যাবৎ ঘরের মধ্যে বসবাস করতে হবে। এ ছাড়া সুস্থ ব্যক্তিদের থেকে কম পক্ষে এক মিটার (৩ ফুট) দুরত্ব বজায় রাখতে হবে। এ ছাড়া সকল কে পরিস্কার পরিচ্ছন্ন থাকার পাশা পাশি হাত মুখ ধোয়া সহ সকল পরার্মশ সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর