আলোকিত রাঙামাটি
  • শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত- ১২৭১, মোট সুস্থ- ১২২৩, মোট মৃত্যু- ১৬ জন।

রাজস্থলীতে জেলা পরিষদের নব নিযুক্ত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাজস্থলী প্রতিনিধিঃ- রাজস্থলী উপজেলা আওয়ামী লীগ শাখার উদ্যোগে রাঙামাটি জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) বেলা ১২টায় রাজস্থলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমার সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ২৯৯ নং আসনের সংসদ দীপংকর তালুকদার এমপি। 

সংবর্ধনায় দীপংকর তালুকদার বলেন, পার্বত্য অঞ্চলে ইতিপূর্বে কোন সরকার উন্নয়নের জন্য হাত বাড়ায়নি। বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে রাস্তা-ঘাট, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান স্কুল, কলেজের কাজ করেছেন। পাহাড়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের কারনে সরকার উন্নয়নের দিকে অগ্রসর হতে পারছেনা।উন্নয়নের সু-বাতাস বইতে হলে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে একত্রিত হয়ে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এ রাজস্থলী উপজেলায় পাহাড়ী-বাঙ্গালী সকলে মিলে সম্প্রীতি বন্ধন দিয়ে বসবাস করে আসছে। ইতিপূর্বে রাজস্থলীতে ২টি কলেজকে জাতীয়করণ করছে এ সরকার। সরকারের উন্নয়নগুলো তরান্বিত করে এলাকায় সকলে মিলেমিশে থাকার আহবান জানান। 

তিনি আরো বলেন। বর্তমানে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এ উপজেলার ৩০ হাজার জনগণের মধ্যে ২৯ হাজার জনগণই আমার পক্ষে সারা দিয়ে আওয়ামী লীগ সরকারকে সুযোগ দিয়েছে। আমি রাজস্থলীবাসীকে জননেত্রী শেখ হাসিনা ও আমার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। 

এ সময় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর সহ নব-নিযুক্ত জেলা পরিষদের সদস্যগণ।

সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে দীপংকর তালুকদার তালুকদার পাড়া অদুদিয়া সুন্নিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি