আলোকিত রাঙামাটি
  • রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন কাপ্তাইয়ে ১১ হাজার ফলজ, বনজ চারা বিতরণ করলো রাঙামাটি জেলা পরিষদ নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত সিভিল সার্জনের হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিলেন দীপংকর তালুকদার কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রঃ প্রতিদিন ৮ জন রোগীর নমুনা সংগ্রহে জেলা সিভিল সার্জনের নির্দেশনা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২৪ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৪৪২
১০৯১

রাজস্থলীতে দুর্বৃত্তের গুলিতে যুবক গুলিবিদ্ধ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৬ জুন ২০২০  


রাজস্থলী প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় সশস্ত্র হামলা চালিয়ে এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে।

গুলিবিদ্ধ অবস্থায় গুরুত্বর আহত যুবক আলী আহাম্মদ কে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে রের্ফাড করেছে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। সে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ার জাফর আহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার (২৫ জুন) দিবাগত রাত ৯টা ৩০ মিনিটের সময় ১নং ঘিলাছড়ি ইউনিয়নের তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও আহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে নিজস্ব পৈত্রিক ঘরেই অবস্থান করছিলেন আলী আহাম্মদ। অনেকটা আকস্মিক ভাবে হানা দিয়ে  সন্ত্রাসীরা তার বসত ঘর ঘিরে ফেলে এবং তাকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে এ সময় মাথায় পিঠে ও হাতের বাহুতে ৩টি গুলি লেগে গুলিবিদ্ধ  হয়।

মৃত্যু হয়েছে মনে করে দূর্বৃত্তরা চলে গেলে তার স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার উন্নতি না হওয়ায় চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করেন হাসপাতাল কতৃপক্ষ।

এদিকে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহামদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা ঘটনার পর পরই ঘটনা স্থলে ফোর্স পাঠিয়েছি। আশে পাশে সেনাবাহিনী ও পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আলী আহাম্মদের পরিবার মামলা করার প্রক্রিয়া নিচ্ছে বলে তিনি জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর