আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবারে বাঘাইছড়িতে জেএসএস’র দুই গ্রুপের বন্দুক যুদ্ধ, নিহত ১ জন
  • বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে মোট করোনায় আক্রান্ত- ৯২৭, মোট সুস্থ- ৮৮৫, মোট মৃত্যু- ১৪ জন।
৭৮১

রাজস্থলীতে প্রধানমন্ত্রীর বিশেষ ডিজাইনের ২টি ঘরের উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০  


রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের কুটুরিয়া পাড়া ও ডাকবাংলা পাড়ায় (২৩ সেপ্টেম্বর) বুধবার সকাল ১১ ঘটিকার সময় আশ্রয়ন-২ প্রকল্পের বাস্তবায়নে ও উপজেলা এলজিইডি'র তত্বাবধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র উপহার পার্বত্য চট্টগ্রামের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের জন্য উপজেলার ৩টি ইউনিয়নের ৭টি বিশেষ ডিজাইনের ঘরের মধ্যে ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের দুটি ঘরের শুভ উদ্বোধন করেছেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা ও রাজস্থলী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ শেখ ছাদেক। উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন, ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঞোমং মারমা, প্রকৌশলী মোঃ ওবায়েদ, ইউপি সদস্য মংউ মারমা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এ সময় উপকারভোগী ক্যসুই অং মারমা ও মাসাউ মারমা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগে অনেক কষ্ট করে ছেলে মেয়ে নিয়ে জরাজীর্ণ ঘরে ছিলাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঘর পেয়ে অনেক খুশি হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভগবান অনেক দিন বাঁচিয়ে রাখুক।

উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, সরকারের এই উদ্যোগ চলমান থাকবে, আগামীতে শুধু পার্বত্য অঞ্চল নয় সারা দেশের গৃহহারা মানুষের জন্য ঘর নির্মান করে দিবেন সরকার। তাই সরকারের নির্দেশনা মোতাবেক আমরা কাজ করে যাচ্ছি বলে তিনি জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় পার্বত্য অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য বিশেষ ডিজাইনের ঘর প্রদান করার জন্য সরকারকে ধন্যবাদ জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর