ব্রেকিং:
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় গণপরিবহন ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস প্রতিরোধে কাপ্তাই তথ্য অফিসের বিরামহীন প্রচারণা কাপ্তাইয়ে প্রশান্তি পার্ক কর্তৃপক্ষের ত্রাণ বিতরণ করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা দূর্গম পাহাড়ের আনাচে কানাচে দাপিয়ে বেড়াচ্ছেন রাজস্থলী ইউএনও শেখ ছাদেক বাঘাইছড়িতে জীপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২ রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ১৮৬ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ১১৯ জন, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৬৭ জন কাপ্তাইয়ে ত্রাণ সহায়তা পেল আরো ৩৮৩ জন লংগদুতে প্রেমে ফাটলের জেরে ফাঁস দিলো কিশোরী
৩৩১

রাজস্থলীতে সেনাবাহিনী মোতায়েন, সামাজিক সচেতন ও দূরত্ব রাখার আহবান

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  


রাজস্থলী প্রতিনিধিঃ- নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে বিদেশ থেকে আগত রোগীদের হোম কোয়ারেন্টাইনে রাখা, স্বাস্থ্য বিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রেখে নিশ্চিতকরণ ও করোনাভাইরাস সংক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তা সহ সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসন কে সহায়তা করার জন্য বুধবার (২৫ মার্চ) হতে রাজস্থলী উপজেলায় কাপ্তাই জোনের অধীন ২৩ ইস্ট বেঙ্গলের সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক বলেন, প্রশাসনকে সহায়তা করার জন্য বাংলাদেশ সেনাবাহিনী কাপ্তাই জোনের ২৩ইঃ বেঙ্গলের রাজস্থলী সাব জোনের সদস্যরা উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন এবং মাইকিং করছেন।

এ দিকে বুধবার সকাল ১০টা হতে রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ ছাদেক, রাজস্থলী ক্যাম্পের ক্যাপ্টেন সৌমিক ইসলাম, থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, সাংবাদিক ও ব্যবসায়ীদের উপস্থিতিতে উপজেলার গুরুত্বপূর্ন স্থানে সেনাবাহিনী ও পুলিশের ২টি গাড়ি টহল দিচ্ছে বাঙ্গালহালিয়া বাজার এলাকা সহ বিভিন্ন জায়গায়।

রাজস্থলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার শেখ ছাদেক জানান, সকল কে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করা ও ঘর থেকে বের হবেন না। প্রয়োজনীয় দোকানপাট যেমন- ঔষুধের দোকান, মুদির দোকান, সবজী, জ্বালানী, তৈল দোকান খোলা রাখা যাবে, গণমাধ্যম কর্মীর গাড়ী, রোগীবহন ফায়ার সার্ভিস যানবাহন চলাচল করবে। অন্য দিকে অপ্রয়োজনীয় কোন দোকানপাট খোলা থাকলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর