ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে ২ জন করোনায় আক্রান্ত, এনিয়ে মোট আক্রান্ত ৫৮ জন
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ বাঘাইছড়িতে কৃষকের কাছ থেকে বোরো ধান সংগ্রহের লটারি অনুষ্ঠিত করোনায় স্কুল বন্ধ কাপ্তাইয়ে অনলাইন ক্লাসের জনপ্রিয়তা বাড়ছে মুষলধারে বৃষ্টি, কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের আশংকা করোনা প্রতিরোধে রাঙামাটি রেড ক্রিসেন্টের ৯০ লাখ টাকার ‘নগদ অর্থ সহায়তা’ প্রদান
৪১৬

রাজস্থলীতে ১৫০০ শত হত-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৬ মে ২০২০  


রাজস্থলী প্রতিনিধিঃ- দেশে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা অসহায় গরীব হত দরিদ্র ১৫০০ শত পরিবারের মাঝে এল জি আর ডি মন্ত্রনালয়ের বরাদ্দকৃত রাঙামাটির রাজস্থলী উপজেলা প্রশাসনের মাধ্যমে শনিবার (১৬ মে) রাজস্থলী বাজার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক।

ত্রাণ বিতরণকালে নির্বাহী অফিসার বলেন, প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস (কোভিড- ১৯) বিশ্বব্যাপী মানব সমাজকে হুমকির মুখোমুখি করেছে। এই পৃথিবী তথা দেশে এত বড় মানবিক বিপর্যয় আগে কখনো ঘটেনি। এই মরণব্যাধি করোনা ভাইরাসের থাবা বাংলাদেশও বিস্তৃত হয়েছে, থমকে গিয়েছে জনজীবন, তাই সবাইকে ধৈর্য ধারণ করে পরিস্থিতি মোকাবিলা করতে হবে। 

তিনি আরো বলেন, করোনা ভাইরাস এই দুর্যোগ সময়ে স্থবির হয়ে পড়েছে অর্থনীতির চাকা। নিম্ন মধ্যবিত্ত ও সুবিধা বঞ্চিত মানুষের দূর্ভোগ বেড়ে চলেছে। করোনা পরিস্থিতিতে রাজস্থলী উপজেলার হত-দরিদ্র লোকজন মানবেতর কষ্টে দিনাতিপাত করছেন। হত-দরিদ্র মধ্যবিত্ত শ্রেনীর এই মানুষের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। মানুষের জীবন জীবিকা রক্ষায় সরকার ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে ত্রাণ সামগ্রী বিতরণ সহ নানামুখি পদক্ষেপ গ্রহণ করেছে। তবে মানবিকতার তাগিদে সরকারের পাশাপাশি বিত্তবান শ্রেণির ও মানুষের পাশে দাঁড়ানোর আজ সঠিক সময় বলে উল্লেখ করেছেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক । 

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, উপজেলা কৃষি কর্মকর্তা হাসিবুল হাসান, ১ নং ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান স্বরসতি ত্রিপুরা।

এ উপজেলার তিন টি ইউনিয়নে যথাক্রমে ১ নং ঘিলাছড়ি ইউপি, ২ নং গাইন্দ্যা ইউপি ও ৩নং বাঙ্গালহালিয়া ইউপি সহ প্রায় ১৫০০ শত পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর