আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
১৬০

রাজস্থলী উপজেলা পরিষদের উদ্যোগে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২১ জুলাই ২০২০  

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির রাজস্থলী উপজেলা পরিষদের উদ্যোগে (২১ জুলাই) মঙ্গলবার সকাল ১০ টায় মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা।

অনুষ্ঠিত মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভায় রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, বিভিন্ন বিভাগের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ নিজ নিজ সমস্যা গুলো উপস্থাপন করেন। বিশেষ করে ডাঃ রুইহ্লাঅং মারমা জানান, রাজস্থলী হাসপাতালের প্রায় এক একর নব্বই শতাংশ জায়গা কিছু লোকে বেদখল করে আছে। তাদের উচ্ছেদ করার নোটিশ প্রদানের জন্য আলোচনা হয়। যদি নোটিশ পাওয়ার পর দখলকারিরা জমি থেকে উঠে না যায় তাহলে রাঙামাটি জেলা প্রশাসক বরাবরে উচ্ছেদ মামলা করার সিদ্ধান্ত গৃহিত হয়।

আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার বলেন, বর্তমান মহামারি করোনা ভাইরাস থেকে বাচঁতে সকলকে সামাজিক দূরত্ব ও মাস্ক পরে চলাফেরা করার জন্য সভায় সকলকে অবহিত করেন।

রাজস্থলী উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান থানার ওসি মফজল আহাম্মদ খান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর