আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
৭৩১

রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৬ জুলাই ২০২০  


রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধিঃ- "গাছে গাছে সবুজ দেশ, আমার সোনার বাংলাদেশ" ও "মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান’' এ স্লোগানে রাজস্থলী উপজেলা প্রশাসন ও বন বিভাগের সহায়তায় একটি ফলদ একটি বনজ ও একটি ঔষধি বৃক্ষ চারা রোপনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজস্থলী উপজেলা প্রশাসন ও বন বিভাগের পক্ষ থেকে এক কোটি চারার মধ্যে উপজেলায় ২০৩২৫ টি বৃক্ষ চারা বিতরণ ও রোপনের কর্মসূচি বাস্তবায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

তারই অংশ হিসেবে (১৬ জুলাই) বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে একটি ফলদ, একটি বনজ ও একটি ঔষধি বৃক্ষ চারা রোপনের মাধ্যমে এ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

উক্ত চারা সমূহ বিতরণ ও রোপনের কার্যক্রম অদ্য হতে ১৫ সেপ্টেম্বর ২০২০ খ্রি.তারিখের মধ্যে সম্পন্ন হবে।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, অফিসার ইনচার্জ মফজল আহামদ খান, প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, রাজস্থলী সদর রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা কাইয়ুম হোসেন নিয়াজী সহ বন বিভাগের কর্মকর্তা ও বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর