আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

রাধুনী পণ্যের গোডাউনে আগুন, ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ মার্চ ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি 

॥ রাঙামাটি (সদর) প্রতিনিধি ॥ ভয়াবহ অগ্নিকাণ্ডে রিজার্ভ বাজার বেকারি লেইন এলাকায় রাধুনী পণ্যের গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে।

শনিবার রাত সাড়ে ১০টায় বেকারি লেইন এলাকায় রাধুঁনীর গোডাউনে বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের সুত্রপাত ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্ত গোডাউনের মালিক জানান, অগ্নিকাণ্ডে প্রায় ৩০ লক্ষ ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের হাত থেকে রক্ষা পেলো রাঙ্গামাটি রিজার্ভ বাজারের বেকারি লেইন ও রিজার্ভ বাজার এলাকা।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ফুলকী দেখা যায়। স্থানীয় লোকজন তাৎক্ষনিক পানি ও বালি দিয়ে আগুন নেভানের চেষ্টা করলে তাতে ব্যার্থ হয়। এই অবস্থায় ফায়াসার সার্ভিসের লোকজন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজে লাগে। প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের কর্মীরা। পাকা গোডাউন থাকায় এবং আস পাশের বাড়ী ঘর পাকা থাকায় আগুন দ্রুত ছড়াতে পারেনি।

রাধুনী ডিস্ট্রিবিউটর মোঃ ইলিয়াস জানান, লোকজন দৈনন্দিন কাজ সেরে গোডাউন তালা বদ্ধ করে বাড়ী চলে যায়। রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করে লোকজন আগুনের ফুলকী দেখতে পেয়ে আমাদের খবর দেয়। পরে এসে দেখি আমার গোডউনের ভিতর থেকে ধোঁয়া বের হচ্ছে। স্থানীয়রা অনেক চেষ্টা চালায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আমার প্রায় ৩০ লক্ষ টাকার বেশী ক্ষতি হয়েছে। আমি পথে বসে গেছে। কী ভাবে কী করবো তা আমি ভেবে পাচ্ছি না।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি