আলোকিত রাঙামাটি
  • রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন কাপ্তাইয়ে ১১ হাজার ফলজ, বনজ চারা বিতরণ করলো রাঙামাটি জেলা পরিষদ নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত সিভিল সার্জনের হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিলেন দীপংকর তালুকদার কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রঃ প্রতিদিন ৮ জন রোগীর নমুনা সংগ্রহে জেলা সিভিল সার্জনের নির্দেশনা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২৪ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৪৪২
৭৬৭

লংগদুতে গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিল সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ জুন ২০২০  


।। লংগদু প্রতিনিধি ।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন লংগদু উপজেলায় গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসা সেবা ঔষধ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

বিশ্বব্যাপী প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে ও বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন সেবামূলক কাজ চালিয়ে যাচ্ছেন।

রবিবার (২৮ জুন) লংগদু উপজেলা সদরে লংগদু বালিকা উচ্চ বিদ্যালয়ে উক্ত কর্মসূচি অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে ও লংগদু সেনা জোন (২১ বীর) এর সহযোগিতায় খাগড়াছড়ি রিজিয়নের ৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের চিকিৎসক (গাইনী বিশেষজ্ঞ) মেজর উম্মে হাবিবা আসমার নেতৃত্বে উক্ত স্বাস্থ্য সেবা ও মানবিক সহায়তা অনুষ্ঠান পরিচালিত হয়। 

এতে শতাধিক গর্ভবতী মায়েদের ও গাইনী রোগীদের মধ্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ প্রদান করা হয়। এ সময় চিকিৎসা সহায়তা দেন লংগদু জোনের আরএমও ক্যাপ্টেন আমীর খসরু রায়হান।

লংগদু জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে বর্তমান পরিস্থিতিতে যখন স্বাভাবিক জীবন ব্যবস্থা বিঘ্নিত এবং দুর্গম এলাকায় স্বাস্থ্য সেবা পৌঁছানো খুবই কষ্টসাধ্য হয়ে পড়েছে তখন সেনাবাহিনীর এমন কর্মকাণ্ডে খুবই খুশি সাধারণ মানুষ। তাদের চাওয়া ভবিষ্যতেও যেন সেনাবাহিনী এধরণের কার্যক্রম চালিয়ে যায়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর