আলোকিত রাঙামাটি
  • রোববার   ০৯ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৫৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৭৭, মোট সুস্থ- ৫৬৭, মোট মৃত্যু- ১০ জন।
২০৮২

লংগদুতে জেএসএস (সংস্কার) কার্যালয়ে গুলি, আহত ১ 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির লংগদুতে জেএসএস সংস্কার দলের দলীয় কার্যালয়ে হামলা চালিয়েছে প্রতিপক্ষ সন্ত্রাসী গ্রুপ জেএসএস (সন্তু) দলের লোকজন। 

বুধবার (১৫ জুলাই) মধ্যরাতে দক্ষিন পশ্চিমে তিনটিলা কাঠালতলী নামক স্থানে এই হামলা হয় বলে জানিয়েছে লংগদু জেএসএস (সংস্কার) দলের সভাপতি অঙ্গলাল চাকমা। হামলায় জেএসএস (সংস্কার) কর্মী সুজয় চাকমা (২৩) (পিতাঃ- রাঙ্গাধন চাকমা, গ্রামঃ- দসরপাড়া, পোস্ট+থানাঃ- লংগদু, জেলাঃ- রাঙামাটি) গুলিবিদ্ধ হয়।

হামলার ঘটনার সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে এবং লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এখনো হামলাকারীদের নিশ্চিত পরিচয় জানা যায়নি।

তবে স্থানীয় জনগণ বলছেন, জেএসএস (সন্তু) গ্রুপ দ্বারা এ হামলার ঘটনাটি ঘটতে পারে। হামলার পর জেএসএস (সংস্কার) বাবুল চাকমা এবং কাজল চাকমা নিখোঁজ রয়েছে।

জানা যায় যে, উল্লেখিত দুজন প্রায় ২ মাস আগে জেএসএস (সন্তু) গ্রুপ থেকে পালিয়ে এসে সংস্কারে যোগদান করে। দুজনের সাথে হাত মিলিয়ে জেএসএস (সন্তু) সশস্ত্র টিমটি এসে হামলা চালায় বলে ধারণা করছে স্থানীয়রা।

জানা যায়, জেএসএস (সংস্কার) অফিস কার্যালয়ে চারিদিকে অকটেন ছিটানো হয়েছিল এবং এতে অনুমান করা যায় তাদের বড়ধরণের হামলার পরিকল্পনা ছিল। হামলার সময়ে কার্যালয়ের ভিতরে জেএসএস (সংস্কার) এর ০৬ জন কর্মী সহ আরো তিনজন ছিলেন। তারা সকলে ঘুমন্ত অবস্থায় ছিল বলে জানা যায়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর