আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে আরো ১৪ জন করোনায় আক্রান্ত, এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৭১৪, সুস্থ ৫৯৪
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৮৩, কাপ্তাই- আক্রান্ত ১০৫, কাউখালী- আক্রান্ত ৩১, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৭০০, মোট সুস্থ- ৫৯৪, মোট মৃত্যু- ১০ জন।
৪২৯

লংগদুতে ‘পুগোবেল’র উদ্যোগে আলোচনা সভা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৫ জুলাই ২০২০  


।। লংগদু প্রতিনিধি ।। রাঙামাটি লংগদু উপজেলায় “যুব ও কিশোর-কিশোরীর স্বাস্থ্যসেবা” বিষয়ক কর্মসূচীর আওতায় স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার রাঙামাটি পার্বত্য জেলার স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা "পুগোবেল"-এর আয়োজনে এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়, ঢাকা’র অর্থায়নে লংগদু উপজেলার মানিকজোড় ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে মানিকজোড় ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝুনু খীসার সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা পরিদর্শক রিকো চাকমা, অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রতিনিধি ৭, ৮, ৯নং ওয়ার্ডের মহিলা সদস্য আরতি তালুকদার, পুগোবেল সংস্থার প্রোগ্রাম কো-অডিনেটর চম্পা চাকমা ও অনুষ্ঠান সঞ্চালনা করেন, পুগোবেল সংস্থার প্রোগ্রাম অফিসার প্রতুল চাকমা। এছাড়াও সংস্থার দায়িত্বপ্রাপ্ত অন্যান্য কর্মীরাগনও এসময় উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ২০ জন করে পৃথক তিনটি গ্রুপে সর্বমোট ৬০ জন যুব ও কিশোর-কিশোরীকে স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর