আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
৫৬৪

লংগদুতে মৎস্যজীবীদের মাঝে ভিজিএফ চাল বিতরণ শুরু

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ মে ২০২০  


।। লংগদু  প্রতিনিধি ।। তিন মাস কাপ্তাই হ্রদে সকল প্রকার মাছ আহরণ নিষিদ্ধ থাকায় এবং দেশে করোনা ক্রান্তিলগ্নে ক্ষতিগ্রস্ত রাঙামাটির লংগদু উপজেলার মৎস্যজীবীদের মাঝে মৎস্য ভিজিএফ চাল বিতরণ শুরু হয়েছে।

শনিবার (২৩ মে) উপজেলার লংগদু সদর ইউনিয়ন পরিষদের কার্যালয়ের সামনে লংগদু ইউনিয়নের আওতাভুক্ত ডিজিটাল কার্ডধারী ১,৬৫১ জন প্রত্যেক মৎস্যজীবীকে (জেলে পরিবারকে) ২০ কেজি করে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়। তারা মোট দুই বার পাবেন। আজ লংগদু সদর ইউনিয়নে এ কার্যক্রম শুরু হলো। 

লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন মৎস্যজীবীদের ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন করেন।

এসময় টেক অফিসারের দায়িত্বে থাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাকসুদুর রহমান, লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা (আদু), লংগদু বিএফডিসি কর্মকর্তা আকবর হোসেন, ইউপি সদস্য ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, একই পরিবারের স্বামী-স্ত্রী দুইজনেই কার্ডধারী হলে একজনকে চাল দেয়া হবে এবং পরবর্তীতে এই ভুলগুলো সংশোধন করা হবে। ২০১৩ সালের করা এই কার্ডগুলো অতি শীঘ্র সংশোধন এর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রশাসন জানায়। 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর