আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৬৭৭ রাঙামাটিতে বহুল প্রতীক্ষিত করোনা শনাক্তের পিসিআর ল্যাবের উদ্বোধন
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৫৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৭৭, মোট সুস্থ- ৫৬২, মোট মৃত্যু- ১০ জন।
৫৩৮

লংগদুতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  


।। লংগদু প্রতিনিধি ।। করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। 

বুধবার তারই ধারাবাহিকতায় লংগদু উপজেলাস্থ সকল ইউনিয়ন সমূহের বিভিন্ন এলাকায় বসবাসরত দুঃস্থ বাঙ্গালী ও পাহাড়ী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। 

সেনা সদস্যরা দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত ৫০টি গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়। দুর্গম পাহাড়ী অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কাজটি অত্যন্ত কষ্টসাধ্য ও কঠিন হলেও সুন্দরভাবে সম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা। 

বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তৈল, লবণ, চিনি, সেমাই , সুজি ও সাবান। 

এলাকার কর্মহীন ও দুস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পেয়ে খুবই খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরীব, দুঃস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্তমানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর