আলোকিত রাঙামাটি
  • শনিবার   ১৫ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪২৮

  • || ০২ শাওয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ২ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৭৪, মোট সুস্থ- ১৪৩৫, মোট মৃত্যু ১৭ জন।

লংগদুতে ২০ টাকার মোটরসাইকেল ভাড়া নিয়ে এক বৃদ্ধ নিহত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

প্রতিকী ছবি


।। লংগদু প্রতিনিধি ।। ভাড়ায় চালিত মোটরসাইকেলের বিশ টাকা ভাড়া নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের বেতের আঘাতে রমজান আলী (৬০) নামে এক বৃদ্ধ নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার (২১ এপ্রিল) সকাল আনুমানিক সময় ১১টার সময় রাঙামাটি জেলার লংগদু উপেজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিণ রহমতপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল আনুমানিক সাড়ে দশটার সময় দক্ষিণ রহমতপুর এলাকার দোকানের সামনে মোটরসাইকেল চালক কামাল হোসেন এর সাথে বিশ টাকার ভাড়া নিয়ে স্থানীয় জালাল কারবারীর ছেলে আশরাফুলের সাথে কথা কাটাকাটি হচ্ছিল। এ অবস্থায় পাশে থাকা লোকজন ঝগড়া না করার জন্য দু'জনকে দুই দিকে সরিয়ে দেয়।

মোটরসাইকেল চালক কামাল হোসেন এর পিতা রমজান আলী (৬০) কিছু সময়ের পর দোকানে আসলে দুই পক্ষের মধ্যে আবারো বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আশরাফুল উত্তেজিত হয়ে বেত নিয়ে দৌড়ে এসে রমজান আলীর মাথায় বাড়ি দিলে সাথে সাথে রমজান আলীর মাথার মাঝখানে ফেটে যায় এবং কান দিয়ে রক্ত পড়তে থাকে। এ সময় গুরতর আহত অবস্থায় রমজান আলীকে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তাকে খাগছড়ি সদরে রেপার করে। সেখানেও বৃদ্ধ রমজান আলীর অবস্থা খারাপ দেখে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত প্রায় ১১টার সময় রমজান আলীর মৃত্যু হয় বলে তার স্বজনরা জানায়।

এ ব্যাপারে লংগদু থানা অফিসার ইন্চার্জ আরিফুল আমিন, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত রমজান আলীর ছেলে বাদী হয়ে বুধবার রাতে মামলা দায়ের করেছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য আমরা রাঙামাটি জেলা মর্গে পাঠিয়েছি। বর্তমানে আসামী পলাতক রয়েছে। আসামীকে ধরার জন্য চেষ্টা চলছে বলে জানান তিনি।

এদিকে মাত্র বিশ টাকার জন্য একজন বৃদ্ধ মানুষ নিহত হওয়ার ঘটনায় এলাকাবাসীরা হতবাক হয়েছেন। 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি