আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
১৩৯৭

শহরকে দূষণমুক্ত রাখতে জীবাণুনাশক পানি ছিটালো সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- প্রাণঘাতি করোনা ভাইরাস সচেতনতায় পরিবেশ দূষণমুক্ত রাখতে জীবাণুনাশক ঔষধ দিয়ে পানি ছিটালো বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি রিজিয়ন। রিজিয়নের সদস্যরা শনিবার (২৮ মার্চ) সকালে শহরের প্রধান সড়ক ভেদভেদী এলাকা হতে শুরু করে কলেজ গেইট, বনরুপা বাজার, রিজার্ভ বাজার, তবলছড়ি, এছাড়াও শহরের গুরুত্বপূর্ণ স্থাপনা শিক্ষা প্রতিষ্ঠান এবং রাঙামাটি মেডিকেল কলেজের আশেপাশের এলাকাগুলোতে ব্লিচিং পাউডারের পানি ছিটানো হয়।

রাঙামাটি সেনা রিজিয়নের পক্ষে রিজিয়ন স্টাফ অফিসার জিটু মেজর মহিউদ্দিন ফারুকীর নেতৃত্বে উপস্থিত ছিলেন, ২০ বীরের মেজর মোঃ হাবিবুল্লাহ খাঁনসহ সেনা সদস্যরা।

এসময় মেজর মহিউদ্দিন ফারুকী বলেন, সেনাবাহিনীর নিজস্ব ৩টন একটি পানির গাড়ী ও ২টন পিকআপ দিয়ে সেনা সদস্যরা শহরের ভেদভেদী থেকে শুরু করে কলেজ গেইট, বনরুপা, রিজার্ভ বাজার, তবলছড়ি, শিক্ষা প্রতিষ্ঠান, গুরুত্বপূর্ণ স্থাপনাসহ রাঙামাটি মেডিকেল কলেজের আশেপাশে জীবানুনাশক ব্লিচিং পাউডারের ঔষধ দিয়ে পানি ছিটানো হচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক এসব কার্যক্রম অব্যাহত রাখবে সেনাবাহিনী। 

এছাড়াও যারা দিনমজুর ঘর থেকে বের হতে পারছেনা এমন অসহায় হতদরিদ্রদের মধ্যে শুকনা খাবার চিড়া, মুড়ি, বিস্কুট নুডুস বিতরণ করে সেনাবাহিনী। প্রতিটি ঘরে ঘরে গিয়ে রাঙামাটি রিজিয়নের সেনা সদস্যরা দিন মজুরদের মাঝে শুকনা খাবার পৌছিয়ে দিচ্ছেন।

মেজর মহিউদ্দিন আরো বলেন, এছাড়াও রিজিয়নের পক্ষ থেকে করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করতে জেলা প্রশাসনের সাথে প্রতিদিন মাঠে কাজ করছে রাঙামাটি রিজিয়নের সেনা সদস্যরা। সব ধরনের পরিস্থিতি মোকাবেলায় জনগণের পাশে আছে বাংলাদেশ সেনাবাহিনী।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর