ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
৩২৪

শাহনাজের জন্য ভালো একটি চাকরির চেষ্টা করবো: ছাত্রলীগ সা.সম্পাদক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯  

উবার মোটোতে বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করা নারী বাইকচালক শাহনাজ আক্তারকে একটি চাকরি খুঁজে দেয়ার চেষ্টা করবে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

তিনি বলেন, শাহনাজ আপুর সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। আজকের মধ্যে তার বাইকটি উদ্ধার না হলে ছাত্রলীগের পক্ষ থেকে সেইম মডেলের নতুন বাইক উপহার দেয়ার কথা বলেছিলাম। কিন্তু চুরি হওয়া স্কুটি মোটরবাইকটি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দিনগত রাতে অভিযান চালিয়ে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটি মোটরবাইকটি উদ্ধার করা হয়।

রাব্বানী বলেন, আমি তাকে সিভি দিতে বলেছি। তার জন্য একটি ভালো চাকরির ব্যবস্থা করে দেবার প্রচেষ্টা করবো। ছাত্রলীগ পরিবার মানবিক হৃদয় নিয়ে তার সাথে আছে।

তেজগাঁও জোনের সহকারী কমিশনার আবু তৈয়ব মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে অভিযান চালিয়ে নারায়নগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে স্কুটি মোটরবাইকটি উদ্ধার করা হয়। এ সময় প্রতারক জনিকে আটক করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
সংগঠন সংবাদ বিভাগের পাঠকপ্রিয় খবর