ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে আগামী ১লা জুন থেকে রাঙামাটির ৬ টি উপজেলায় লঞ্চ চলাচল শুরু
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
লংগদুতে ১০টি মাদ্রাসার ৪শত ছাত্রদের মাঝে `প্রধানমন্ত্রীর উপহার` শিশু খাদ্য বিতরণ ‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’ কাঁচামাল সংকটে একসপ্তাহ ধরে কেপিএমের উৎপাদন বন্ধ
১৭৯৩

সনাক্ত হওয়া ৪ করোনা রোগীর স্যাম্পল আবার টেস্টের জন্য পাঠানো হয়েছে

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ মে ২০২০  

রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ। ফাইল ছবি


নিজস্ব প্রতিবেদকঃ- আজ ৭ মে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক জরুরী সভায় রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ খাগড়াছড়ির দিঘীনালায় করোনা শনাক্ত প্রথম রোগীর উদাহারণ টেনে বলেন, দ্বিতীয়বারের পরীক্ষায় রাঙামাটিতে শনাক্ত ৪ করোনা রোগীর রিপোর্ট হয়তোবা নেগেটিভ আসতে পারে। কারণ খাগড়াছড়ির দিঘীনালায় করোনা শনাক্ত রোগীর প্রথমবারের রিপোর্ট করোনা পজেটিভ আসলেও দ্বিতীয়বার নেগেটিভ এসেছিলো।

জেলা প্রশাসক বলেন, এই ৪ জনের রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ৪ জনকেই সার্বক্ষনিক মনিটরিং এ রেখেছে। রোগীদের বর্তমান শারীরিক অবস্থা পর্যবেক্ষন করে আমরা আশা করছি দ্বিতীয়বার টেস্টে হয়তো তাদের করোনা নেগেটিভও আসতে পারে। এই লক্ষ্যে তাদের স্যাম্পল আজকে আবার কালেক্ট করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

উক্ত জরুরী সভায় আরো উপস্থিত ছিলেন, রাঙামাটির পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা, অতিরিক্ত পুলিশ সুপার মাঈন উদ্দীনসহ অন্যান্যরা।

প্রসঙ্গত, বাংলাদেশে করোনা পরিস্থিতির ১ মাস ২৮ দিনের মাথায় বুধবার (৬ মে) দেশের একমাত্র করোনামুক্ত জেলা রাঙামাটিতে প্রথমবারের মতো চারজন করোনা রোগী সনাক্ত হয়েছে। বুধবার (৬ মে) চট্টগ্রাম ভেটেরেনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ আসে। 

বিভিন্ন বয়সী এই ৪ জন রোগী বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানা যায়। এদিকে করোনা পজিটিভ পাওয়ার সাথে সাথেই প্রশাসনের পক্ষ থেকে ওইসব এলাকা লকডাউন করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর