আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
করোনায় দীর্ঘ ১৩৭ দিন বন্ধ থাকার পর খুলল রাঙামাটি পর্যটন কমপ্লেক্স
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
১১১

সরকার একটি মানুষকেও না খেয়ে থাকতে দেবে না: জুনাইদ আহমেদ পলক

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  


তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দেশে বন্যায় এক তৃতীয়াংশ এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। চলনবিলে বন্যার অবনতির কারণে বানভাসী মানুষ দুর্ভোগের সন্মুখীন হয়েছেন। সিংড়ায় পানিবন্দি হয়ে পড়েছেন লক্ষাধিক মানুষ। তারা বিভিন্ন আশ্রয়কেন্দ্র মানবেতর জীবন যাপন করছেন। চলনবিলের মানুষের এ দুঃখ দুর্দশা লাঘবে আমাদের পক্ষে যা কিছু করণীয় তার সব কিছুই করা হচ্ছে।

আজ বুধবার নাটোরের সিংড়ার কলম ইউনিয়নের ৫টি কেন্দ্রে কয়েক শ নারী-পুরুষের মদ্যে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বন্যার্ত মানুষের খাদ্য, চিকিৎসাসহ অন্যান্য সমস্যা সমাধানে আওয়ামী লীগের নেতা-কর্মীরা তৎপর। জননেত্রী শেখ হাসিনার সরকার একটি মানুষকে না খেয়ে থাকতে দেবে না।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বুধবার সকাল ১০টায় সিংড়া থেকে নৌকা ও ভ্যানে চড়ে এমনকি কাঁদাপানি মাড়িয়ে আত্রাই নদীর দুই তীরের মানুষের বাড়িতে পানি ঢুকে ক্ষয়ক্ষতি সরজমিনে প্রত্যক্ষ করেন। এ ছাড়া কলকলি ভেঙে যাওয়া বাঁধ জিও ব্যাগ ফেলে পানি উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

তিনি আরো বলেন, সিংড়া এলাকার বন্যার্ত মানুষদের তাৎক্ষণিক সহযোগিতার পাশাপাশি বন্যার পানি নেমে গেলে তাদের পুনর্বাসন করা এবং রাস্তা ঘাট এবং অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগিতা করা হবে।  

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর