আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে আরো ১৫ জন করোনায় আক্রান্ত, এ নিয়ে মোট আক্রান্ত ৬৯২
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৬৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৯২, মোট সুস্থ- ৫৮৯, মোট মৃত্যু- ১০ জন।
৫০২

সাঁতারে ছোট্ট চাইনিজ শিশুর ডিগবাজি, ভিডিও ভাইরাল

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট


ছোট্ট শিশুদের যত্নে কোনো ছাড় দেন না বাবা-মা। আর শিশুদের জীবনের নিরাপত্তার কথা আসলেই তাদের জীবন বিলিয়ে দিতে প্রস্তুত থাকেন। তাই বিদ্যুৎ, পানি, ছাদসহ বিভিন্ন বিপদের স্থান থেকে ছোট্ট শিশুদের দূরে রাখা হয়। কিন্তু চীনের একটি সুইমিংপুলে মা-বাবা ছাড়াই ছোট্ট দুই শিশুর সাঁতার কাটা অবস্থায় এক শিশুর ডিগবাজি দেখে হতবাক সবাই। এরইমধ্যে তাদের সাঁতারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

জিং জর্ক নামের ফেসবুক ব্যবহারকারী শিশুদের সাঁতার কাটার ভিডিওটি আপলোড করেন। এ পর্যন্ত ভিডিওটিতে প্রায় ১০ হাজার লাইক ও হাজারের কাছাকাছি কমেন্ট পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, এক বছরের কম বয়সী ছেলে শিশু সুইমিংপুলের পাড়ের এক পাশে দুই হাত দিয়ে ধরে আছে। পরে সে সাঁতার কাটতে কাটতে বিপরীত দিকে এগিয়ে যায়। সাঁতার কাটার সময় সে বেশ কয়েকবার ডিগবাজি দেয়। যদিও সাঁতার কাটার সময় তার শ্বাসপ্রশ্বাসের কষ্টকর শব্দ শোনা যাচ্ছিল। একই সময় সুইমিং পুলের অপর প্রান্ত থেকে আরেক মেয়ে শিশু সাঁতার কাটতে কাটতে মাঝে আসে। পরে মেয়েটি আবারো দ্রুত আগের অবস্থানে ফিরে যায়। কিন্তু সেই ছেলে শিশুটি আনন্দের সঙ্গে সাঁতার কাটতে কাটতে সুইমিং পুলের সিড়িতে উঠে।

নেটিজেনরা বলছেন, শিশুদের এমন সাঁতার সত্যিই অসাধারণ। এর মধ্যে ডিগবাজিটি বেশ ভালো লেগেছে তাদের। তাদের জন্য শুভ কামনা করেন তারা।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর