ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
৩৭৬

সাঁতারে ছোট্ট চাইনিজ শিশুর ডিগবাজি, ভিডিও ভাইরাল

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২০  

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট


ছোট্ট শিশুদের যত্নে কোনো ছাড় দেন না বাবা-মা। আর শিশুদের জীবনের নিরাপত্তার কথা আসলেই তাদের জীবন বিলিয়ে দিতে প্রস্তুত থাকেন। তাই বিদ্যুৎ, পানি, ছাদসহ বিভিন্ন বিপদের স্থান থেকে ছোট্ট শিশুদের দূরে রাখা হয়। কিন্তু চীনের একটি সুইমিংপুলে মা-বাবা ছাড়াই ছোট্ট দুই শিশুর সাঁতার কাটা অবস্থায় এক শিশুর ডিগবাজি দেখে হতবাক সবাই। এরইমধ্যে তাদের সাঁতারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

জিং জর্ক নামের ফেসবুক ব্যবহারকারী শিশুদের সাঁতার কাটার ভিডিওটি আপলোড করেন। এ পর্যন্ত ভিডিওটিতে প্রায় ১০ হাজার লাইক ও হাজারের কাছাকাছি কমেন্ট পড়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, এক বছরের কম বয়সী ছেলে শিশু সুইমিংপুলের পাড়ের এক পাশে দুই হাত দিয়ে ধরে আছে। পরে সে সাঁতার কাটতে কাটতে বিপরীত দিকে এগিয়ে যায়। সাঁতার কাটার সময় সে বেশ কয়েকবার ডিগবাজি দেয়। যদিও সাঁতার কাটার সময় তার শ্বাসপ্রশ্বাসের কষ্টকর শব্দ শোনা যাচ্ছিল। একই সময় সুইমিং পুলের অপর প্রান্ত থেকে আরেক মেয়ে শিশু সাঁতার কাটতে কাটতে মাঝে আসে। পরে মেয়েটি আবারো দ্রুত আগের অবস্থানে ফিরে যায়। কিন্তু সেই ছেলে শিশুটি আনন্দের সঙ্গে সাঁতার কাটতে কাটতে সুইমিং পুলের সিড়িতে উঠে।

নেটিজেনরা বলছেন, শিশুদের এমন সাঁতার সত্যিই অসাধারণ। এর মধ্যে ডিগবাজিটি বেশ ভালো লেগেছে তাদের। তাদের জন্য শুভ কামনা করেন তারা।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
ইত্যাদি বিভাগের পাঠকপ্রিয় খবর