আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

সাংবাদিকতা পেশার বদনাম যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন: তথ্যমন্ত্রী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

নিজস্ব প্রতিবেদকঃ- তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দু- একজন সাংবাদিকের অনৈতিক কাজের জন্য পুরো সাংবাদিক সমাজকে দায়ী করা যাবে না। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। কিছু ব্যক্তির কারণে সাংবাদিকতা পেশার বদনাম যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন। কারন একজন সাংবাদিক যা করতে পারে তা অন্য কেউ তা পারেনা। দেশ গড়ার ক্ষেত্রে সমাজের দৃষ্টি সঠিক জায়গায় পৌঁছাতে সাংবাদিকরা ভূমিকা পালন করতে পারে বলে তিনি মন্তব্য করেন। চট্টগ্রাম ও রাঙামাটি জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকদের জন্য ৩১ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর আয়োজনে (৩১ মার্চ থেকে ২ এপ্রিল) পর্যন্ত আয়োজিত সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট এর মহাপরিচালক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামটি জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার মীর মোদদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. মামুন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, রাঙ্গুনিয়া পৌর মেয়র শহহজাহান শিকদার, রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সভাপতি জিগারুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণ কারীদের মাঝে সনদ পত্র বিতরণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড.হাছান মাহমুদ, এমপি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি