আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শনিবার   ২৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১১ ১৪২৮

  • || ১১ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

সাংবাদিক হত্যার প্রতিবাদে নানিয়ারচর প্রেস ক্লাবের প্রতিবাদ সভা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  


॥ নানিয়ারচর প্রতিনিধি ॥ নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যা ও ইন্ডিপেন্ডেন্ট টিভির সাংবাদিক মেহেরাজ উদ্দিন এর বাসায় সন্ত্রাসী হামলায় জড়িতদের বিচারের দাবিতে নানিয়ারচর প্রেস ক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

নানিয়ারচর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক রাঙামাটি প্রত্রিকার নানিয়ারচর প্রতিনিধি মাহাদী ইমাম এর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, নানিয়ারচর প্রেস ক্লাব অর্থ বিষয়ক সম্পাদক ও সি,এইস,টি টিভি নিজস্ব প্রতিবেদক গোলাম মোস্তফা, নানিয়ারচর প্রেস ক্লাব দপ্তর সম্পাদক ও বিবিসি ২৪ এর নানিয়ারচর প্রতিনিধি তুফান চাকমা, প্রেস ক্লাব সিনিয়র সদস্য ও রাঙামাটি নিউজ ২৪ এর নানিয়ারচর প্রতিনিধি ওমর ফারুক।

সভায় ৭১ টিভি ও দৈনিক গিরি দর্পণ প্রত্রিকা নানিয়ারচর উপজেলা প্রতিনিধি ও নানিয়ারচর প্রেস ক্লাব সদস্য মেহেরাজ হোসেন সুজন এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় সাংবাদিকরা নোয়াখালীর সাংবাদিক মুজাক্কিরের খুনীদের গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি দাবী জানান।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে রাজনৈতিক সংঘর্ষ চলাকালে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হন। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত বোরহান উদ্দিন মুজাক্কির দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি ছিলেন। তিনি উপজেলার চরফকিরা ইউনিয়নের নোয়াব আলী মাস্টারের ছেলে। নোয়াখালী সরকারি কলেজ থেকে সম্প্রতি রাষ্ট্র বিজ্ঞানে মাস্টার্স শেষ করে সাংবাদিকতায় যুক্ত হন মুজ্জাকির।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি