আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটির সাজেকে সড়ক দূর্ঘটনায় আহত দুইজনকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ
  • বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৪ ১৪২৭

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে মোট করোনায় আক্রান্ত- ৯২৭, মোট সুস্থ- ৮৮৭, মোট মৃত্যু- ১৪ জন।
২৪৩

সাকিবকন্যার ছবিতে বাজে মন্তব্যকারীদের ধরতে অভিযানে পুলিশ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০  

সাকিব আল হাসান ও তার পরিবার। ফাইল ছবি


বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়েকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করা ছয়জনকে শনাক্ত করেছে পুলিশ। অভিযুক্তদের ধরতে পুলিশের একাধিক টিম অভিযান চালিয়েছে।

শনিবার ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ফেসবুকে সাকিবের মেয়ের একটি ছবিতে নানা ধরনের কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে। বিষয়টি আমাদের নজরে এসেছে। এরইমধ্যে ৬টি ফেসবুক আইডি শনাক্ত করা হয়েছে। আইডিগুলো ঢাকার বাইরের। তাদের আটক করতে অভিযান পরিচালনা করছে আমাদের টিম। দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

ভবিষ্যতে যারা এ ধরনের কাজ করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের এই এডিসি।

বর্তমানে সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান। সেখানেই স্ত্রী-কন্যাকে নিয়ে বেরিয়েছিলেন ঘুরতে। সম্প্রতি তার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, সূর্যমুখী বাগানে দাঁড়িয়ে আছেন হাস্যোজ্জ্বল আলাইনা। চুলে গোঁজা দুটো ফুল। আর সেই ছবিতেই নানাধরনের বাজে মন্তব্য করতে দেখা গেছে কয়েকজনকে।

বাজে কমেন্টগুলোসহ সাকিব-কন্যার ছবিটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই ছবিটি ডিলিট করে দেন সাকিব আল হাসান। 

এই ঘটনায় অনেকেই ক্ষোভে ফেটে পড়েন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযুক্তদের বিচার দাবি করেন। বিষয়টি আমলে নিয়েই কমেন্টকারীদের খোঁজ নেয়া শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর