ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২২ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৪১৮
  • শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
কাউখালীতে ১৬ কেজি গাঁজা সহ আটক ১ বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বাঘাইছড়িতে শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা ও নগদ অর্থ বিতরণ কাপ্তাইয়ে করোনা ফোকাল পারসন ডাঃ রনিসহ আরো ২ জনের করোনা পজেটিভ বান্দরবানে ৬ জনকে হত্যার ঘটনায় ২০ জনকে আসামী করে থানায় মামলা খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটিতে নাসিমের চেয়ারে দীপংকর চলছে কাপ্তাই হ্রদ দখলের মহড়া; আসামবস্তীতে কাপ্তাই হ্রদ দখল করে নির্মিত হচ্ছে ৩ তলা বাড়ী দুর্গম পাহাড়ি এলাকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী
৩৩১

সাধারণ ছুটি আরো বাড়বে কি না জানা যাবে কাল

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ মে ২০২০  

ফাইল ফটো


করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে চলমান সাধারণ ছুটি আরো বাড়বে কি না, তা আগামীকাল বৃহস্পতিবার জানা যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সিদ্ধান্ত দেবেন বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

কোভিড-১৯ সংক্রমণ পরিস্থিতিতে টানা ৬৭ দিনের ছুটি চলছে দেশে। আগামী ৩০ মে শেষ হচ্ছে সাধারণ ছুটি। টানা ছুটির কারণে এরইমধ্যে দেশের অর্থনৈতিক কর্মকাণ্ডে স্থবিরতা নেমেছে। কষ্টে পড়েছেন নানা শ্রেণি পেশার মানুষ।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, সবার সঙ্গে আলোচনা করে প্রধানমন্ত্রী এ বিষয়ে একটা সিদ্ধান্ত দেবেন। আশা করছি আগামীকাল বৃহস্পতিবার এই সিদ্ধান্ত আমরা পাব।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে দেয়া বক্তব্যে জীবন ও জীবিকার কথা বলেছেন। সার্বিক পরিস্থিতি বিবেচনা করেই তিনি সিদ্ধান্ত নেবেন।

মার্চ মাসের শুরুতে দেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগী প্রথম শনাক্ত হয় । পরিস্থিতি ক্রম অবনতির দিকে যেতে থাকলে ২৬ মার্চ থেকে কয়েক দফায় ছুটি ঘোষণা করে সরকার। সর্বশেষ ঘোষণা দেয়া হয় আগামী ৩০ মে পর্যন্ত সাধারণ ছুটি থাকবে। তবে এখনো করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির উন্নতি নেই।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর