ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২২ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৪১৮
  • শুক্রবার   ১০ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
কাউখালীতে ১৬ কেজি গাঁজা সহ আটক ১ বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বাঘাইছড়িতে শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা ও নগদ অর্থ বিতরণ কাপ্তাইয়ে করোনা ফোকাল পারসন ডাঃ রনিসহ আরো ২ জনের করোনা পজেটিভ বান্দরবানে ৬ জনকে হত্যার ঘটনায় ২০ জনকে আসামী করে থানায় মামলা খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটিতে নাসিমের চেয়ারে দীপংকর চলছে কাপ্তাই হ্রদ দখলের মহড়া; আসামবস্তীতে কাপ্তাই হ্রদ দখল করে নির্মিত হচ্ছে ৩ তলা বাড়ী দুর্গম পাহাড়ি এলাকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী
১২৫৪

বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩ জুন ২০২০  


রাঙ্গামাটি প্রতিনিধিঃ- রাঙামাটিতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতসহ সামাজিক দূরত্ব ও বাজার মনিটরিং করতে মাঠে নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন। শহরের প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে গিয়ে শহরে চলাচলরত মানুষ যাতে মুখে মাস্ক ব্যবহার করে তার জন্য জোর তৎপরতা চালাচ্ছে। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় ও বাজার দর নিয়ন্ত্রণে কাজ করছে প্রশাসন।

বুধবার (৩ জুন) সকালে রাঙামাটি জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এ সময় রাঙামাটি শহরের প্রধান প্রধান সড়ক, ট্রাক ট্রার্মিনাল, দোয়েল চত্বর, ব্যস্ততম জায়গাসহ বনরূপা, রিজার্ভ বাজার এবং তবলছড়ি বাজারে অভিযান পরিচালনা করা হয়। 

অভিযান পরিচালনাকালে মুখে মাস্ক ব্যবহার না করার কারণে আটক ও বাজার ব্যবস্থায় অতিরিক্ত দ্রব্যমূল্যের কারনে জরিমানা করা হচ্ছে।

এসময় রাঙামাটি জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিউর রহমান বলেন, আইন শৃংখলা বাহিনীর সহায়তায় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। যাতে সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার নিশ্চিতসহ বাজার ব্যবস্থায় কোন অসাধু ব্যবসায়ি জনসাধরণের নিত্যপ্রয়োজনীয় জিনিসের দ্রব্যমূল্য বৃদ্ধি করতে না পারে। প্রশাসনের পক্ষ থেকে এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর