ব্রেকিং:
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় গণপরিবহন ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস প্রতিরোধে কাপ্তাই তথ্য অফিসের বিরামহীন প্রচারণা কাপ্তাইয়ে প্রশান্তি পার্ক কর্তৃপক্ষের ত্রাণ বিতরণ করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা দূর্গম পাহাড়ের আনাচে কানাচে দাপিয়ে বেড়াচ্ছেন রাজস্থলী ইউএনও শেখ ছাদেক বাঘাইছড়িতে জীপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২ রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ১৮৬ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ১১৯ জন, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৬৭ জন কাপ্তাইয়ে ত্রাণ সহায়তা পেল আরো ৩৮৩ জন লংগদুতে প্রেমে ফাটলের জেরে ফাঁস দিলো কিশোরী
২৬২২

সীমান্ত সড়ক ও থেগামুখ স্থলবন্দর পরিদর্শন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১০ মার্চ ২০২০  


প্রস্তাবিত সীমান্ত সড়ক, থেগামুখ স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু (থেগামুখ) পরিদর্শন করলেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় এর থেগামুখ আগমন।

প্রস্তাবিত সীমান্ত সড়কের একাংশ (রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলা) সড়ক প্রকল্প এবং থেগামুখ স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু (থেগামুখ) বাস্তবায়নের কাজ পরিদর্শনের জন্য মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় মঙ্গলবার (১০ মার্চ) দুপুর ২টা ৫ মিনিটে ছোটহরিণা ব্যাটালিয়ন (১২ বিজিবি) এর দায়িত্বপূর্ণ থেগামুখ বিওপিতে আগমন করেন। 

মাননীয় মন্ত্রী মহোদয়ের সফর সঙ্গী হিসেবে সিনিয়র সচিব, জননিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইজি পুলিশ, ডিজি বিজিবি, ডিজি আনসার এন্ড ভিডিপি, ইঞ্জিনিয়ার ইন চীফ, ডিজি র‍্যাব, ডিজি ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড তাঁর সঙ্গে ছিলেন। 

উক্ত পরিদর্শনে মেজর সাখাওয়াত, ২৬ ইসিবি প্রস্তাবিত সীমান্ত সড়ক বিষয়ে মন্ত্রী মহোদয়কে ব্রিফিং প্রদান করেন। 

উল্লেখ্য, সেক্টর কমান্ডার, বিজিবি রাঙ্গামাটি ও অধিনায়ক, ছোটহরিণা ব্যাটালিয়ন মন্ত্রী মহোদয়কে অভ্যর্থনা জানানোসহ সার্বিক ব্যবস্থাপনায় সহযোগিতা করেন। পরিদর্শন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় মাননীয় মন্ত্রী মহোদয় সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বর্ণিত পরিদর্শন শেষে দুপুর ২টা ৩৫ মিনিটে মন্ত্রী মহোদয় সফর সঙ্গীসহ হেলিযোগে বাকলাইপাড়া সেনা ক্যাম্পের উদ্দেশ্যে থেগামুখ বিওপি ত্যাগ করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর