আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
সাজেকে মাইক্রোবাস খাদে পড়ে সেনাবাহিনীর মেজরসহ গুরুতর আহত ৮
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১১৮৪, মোট সুস্থ- ১১১৪, মোট মৃত্যু- ১৬ জন।
৬৪৫

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে দাঁড়ালো বাংলাদেশ সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২২ জুলাই ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর পাশে দাঁড়ালো বাংলাদেশ সেনাবাহিনী এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ।

গত ১৫ ফেব্রুয়ারি রামগড় থেকে খাগড়াছড়ি আসার পথে সিএনজিতে থাকা খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী মোঃ কাউসারুল ইসলাম, বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় মারাত্মক আহত হয়। তার বাড়ি রামগড় উপজেলার লামকুপাড়ায়।

আহত শিক্ষার্থীর বাবা জানান, দূর্ঘটনায় মস্তিষ্ক ও ডান পায়ে মারাত্মক আঘাত পায় তাঁর ছেলে। তাকে তৎক্ষনাৎ রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তীতে ঢাকা ও নারায়ণগঞ্জে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। বর্তমানে সে ফেনীর কমফোর্ট হাসপাতালে ভর্তি আছে। তার বাবা আরও জানান, ছেলের চিকিৎসার জন্য আরও ৭ থেকে ৮ লাখ টাকা প্রয়োজন। 

বিষয়টি বাংলাদেশ সেনাবাহিনী এবং খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয় বাংলাদেশ সেনাবাহিনী। 

বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে আজ আহত শিক্ষার্থীর বাবার হাতে ৪,৫০,০০০ (চার লক্ষ পঞ্চাশ হাজার) টাকার চেক তুলে দেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ। 

এই রকম কঠিন দুঃসময়ে পাশে দাঁড়ানোয় বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আহত শিক্ষার্থীর বাবা জনাব মোঃ নুরুজ্জামান দুলাল। তিনি আশা করছেন, বাংলাদেশ সেনাবাহিনীর এই সহযোগিতা ও পরম করুণাময় সৃষ্টিকর্তার কৃপায় তাঁর ছেলে অতি তাড়াতাড়ি নতুন জীবন ফিরে পাবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
পার্বত্য চট্টগ্রাম বিভাগের পাঠকপ্রিয় খবর