ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
রাজস্থলীতে ৫০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, সংক্রমণের আশঙ্কা রাজস্থলীতে রাঙামাটিতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতসহ সামাজিক দূরত্ব ও বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন কাউখালীতে জনপ্রতিনিধিদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ
১১৬৭

হতদরিদ্র ৪শত পরিবারের ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিলো জেলা ছাত্রলীগ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- রাঙামাটি জেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট দূর্যোগে হতদরিদ্র অসহায় চার শতাধিক পরিবারের মাঝে উপহার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) শহরের কর্মহীন হয়ে ঘরে আবদ্ধ থাকা প্রায় ৪ শতাধিক পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার কাজ শুরু করেছে রাঙামাটি জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রাঙামাটি জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল জব্বার সুজন ও সম্পাদক প্রকাশ চাকমার নেতৃত্বে ছাত্রলীগের নেত্রীবৃন্দ শহরের বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষজনের ঘরে ঘরে এই খাদ্য সহায়তার প্যাকেট উপহার হিসেবে তুলে দিয়েছেন।

উক্ত উপহার সামগ্রী বিতরণকালে জেলা ছাত্রলীগের সভাপতি সুজন জানান, ভাইরাসের কারনে বাংলাদেশে অঘোষিত লকডাউনে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে জনসাধারণ ঘরে অবস্থান করছে। তাই এসব পরিবারগুলোর সংসারে যাতে খাদ্যাভাব সৃষ্টি না হয়, সেই লক্ষ্যে রাঙামাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ৪শ পরিবারের চাল, ডাল, আলু, পেয়াজ, তেল ও সাবান ভর্তি প্যাকেট ছাত্রলীগের উপহার হিসেবে বিতরণ করা হয়েছে। তিনি আরো জানান, এই মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগ সবসময় জনগণের জন্য কাজ করে যাবে।

এসময় অন্যান্যের মধ্যে জেলা ছাত্রলীগের নেতা, সালাউদ্দিন টিপু, আনোয়ার হোসেন কায়সার, মিজান চৌধুরী অভিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর