আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
১২৮৬

‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ মে ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি সদর হাসপাতাল সহ উপজেলার হাসপাতাল গুলোতে যাতে পযাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হয় তার জন্য স্বাস্থ্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

তিনি বলেন, পর্যাপ্ত সুযোগ সুবিধার মাধ্যমে পাহাড়ের প্রতিটি ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহার পৌছে দেয়া হবে। এই জন্য রাঙামাটির সকল প্রশাসনকে কাজ করতে হবে। 

আজ (৩০ মে) শনিবার রাঙামাটি সদর উপজেলা কার্যালয়ে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা উপমা এর সভাপতিত্বে সভায় রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসিন রোমান, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, ৬ টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগণ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পবন চৌধুরী বলেন, প্রতিটি হাসপতালে চিকিৎসকরা যাতে করোনা পজেটিভ রোগীদের সেবা দিতে পারে তার জন্য প্রয়োজনীয় স্বাস্থ্য সরঞ্জামের বিষয়ে স্বাস্থ্য দপ্তরে কথা বলা হবে। এছাড়া রাঙামাটি সদর হাসপাতালে আইসিইউ ও পিসিআর ল্যাবের বিষয়েও কথা বলা হবে বলে সভায় উল্লেখ করেন তিনি।

পরে রাঙামাটি সদর উপজেলার ৩২৫ পরিবারের জন্য বেজা’র পক্ষ থেকে ত্রাণ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর