ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
২০৩

২৩ উপজেলায় শতভাগ বিদ্যুতায়নসহ পাঁচ প্রকল্পের উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  


হাই-টেক পার্ক, ট্রেনিং সেন্টার, বিদ্যুৎ উৎপাদনকেন্দ্র ও ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়নসহ পাঁচটি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এসব প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

প্রকল্পগুলোর মধ্যে রয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক, রাজশাহীতে নির্মিত ‘শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার’, শতভাগ বিদ্যুতায়িত ৭টি জেলা, ১টি বিদ্যুৎ উৎপাদনকেন্দ্র এবং ১৮টি জেলার ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন।

প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব প্রকল্পের উদ্বোধনের পর সংশ্লিষ্ট উপকারভোগীদের সঙ্গে কথা বলেন এবং তাদের সঙ্গে মতবিনিময় করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্ক, রাজশাহীতে নির্মিত ‘শেখ কামাল আইটি ইনকিউবেটর অ্যান্ড ট্রেনিং সেন্টার’, এর ওপর একটি ভিডিওচিত্র পরিবেশন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব এ এন এম জিয়াউল আলম। বিদ্যুৎ বিভাগের ওপর উপস্থাপনা এবং ভিডিওচিত্র পদর্শন করেন বিদ্যুৎ বিভাগের সচিব ড. সুলতান আহমদ।

সূত্রঃ dailyjanakantha.com

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর