আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়ির দূর্গম অঞ্চলে সেনাবাহিনীর অভিযানে ২টি একে-৪৭ ও এসএমসি রাইফেলসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার
  • রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত হয়েছে, মোট আক্রান্ত- ১০৩২, মোট সুস্থ- ৯২৮, মোট মৃত্যু- ১৫ জন।
৭৬৭

৭১ টিভি সহ বিভিন্ন গণমাধ্যম বয়কটের প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির বিভিন্ন সাংবাদিক সংগঠন ৭১ টেলিভিশন সহ বিভিন্ন গনমাধ্যম বয়কটের প্রতিবাদে মানববন্ধন করেছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ৭১ টেলিভিশন রাঙামাটি প্রতিনিধি উচিংচা রাখাইন কায়েসের সভাপতিত্বে মানববন্ধনে অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারণ সম্পাদক মিল্টন বাহাদুর, ৭১ টিভির বাঘাইছড়ি প্রতিনিধি মোঃ ওমর ফারুক সুমন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সদস্য সচিব সৈকত রঞ্জন চৌধুরীসহ রাঙামাটি সহ ১০ উপজেলা থেকে আসা অন্যান্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মানবন্ধনে বক্তারা বলেন, যারা ষড়যন্ত্রের রাজনীতি করে তারাই গণমাধ্যম ভয় পায়। যারা ৫২ মানে না, ৭১ মানে না তাদেরই ৭১ টিভি নিয়ে গাত্রদাহ। ৭১ টেলিভিশন মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ শুরু থেকেই নতুন প্রজন্মসহ জাতির সামনে তুলে ধরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। অতএব, ৭১ টেলিভিশনের বিরোধিতাকারীরা ৭১ এর মহান মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে বিশ্বাসী নয়। আর তারাই ৭১ টিভি বয়কটের ঘোষণা দিচ্ছে। কিন্তু দেশের মানুষই ষড়যন্ত্রকারীদের বয়কট করবে। রাজনীতির জন্য তাদের সাম্প্রদায়িক শক্তির সঙ্গে আঁতাত কেউ মেনে নেবে না। এ দেশে রাজনীতি করতে হলে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে, গণমাধ্যমকে স্বাধীনতা দিয়েই রাজনীতি করতে হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর