রাঙামাটি । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ , ২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

বাঘাইছড়ি সীমান্ত সড়কে পিকআপ উল্টে নারী নিহত, আহত ৭বৈসাবী উৎসবের রঙ পাহাড়ে: ঘরে ঘরে চলছে ঐতিহ্যবাহী পাজন রান্না ও আপ্যায়নকাপ্তাই হ্রদে ফুল ভাসানোর মধ্য দিয়ে শুরু হয়েছে প্রাণের উৎসব ‘বৈসাবি’বান্দরবানের রুমায় কেএনএফের আস্তানা ঘেরাও, সরানো হয়েছে স্থানীয়দেররাঙামাটিতে ২৫৩ লিটার চোলাই মদসহ আটক ১বৈসাবি বরণে রাঙামাটিতে বর্ণিল শোভাযাত্রাঈদ ও নববর্ষের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত রাঙামাটিমুখে কালি মেখে ব্যাংকে হামলা চালায় কেএনএফ’র নারী সদস্যরাকাপ্তাইয়ে ভাড়া বাসা থেকে পলিটেকনিক শিক্ষার্থীর পচাগলা ঝুলন্ত লাশ উদ্ধারলংগদুতে গোসল করতে গিয়ে হ্রদের পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যুরাঙামাটিতে ঈদ ও নববর্ষের আনুষ্ঠানিকতায় পুলিশের নিরাপত্তা জোরদার

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ০৯:৩৬, ১৭ মে ২০২২

আপডেট: ০৯:৪৯, ১৭ মে ২০২২

সাজেকে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

সাজেকে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাংলাদেশ সেনাবাহিনীর ৬ইস্ট বেঙ্গল বাঘাইহাট জোনের আয়োজনে বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী ম্যাচে শ্বাসরুদ্ধকর হাড্ডা হাড্ডি লড়াই করে আদর্শপাড়া একাদশ বনাম মাচালং একাদশ ০১-০১ গোলে খেলা ড্র হয়।

সোমবার (১৬ মে) দুপুর ৩টায় বাঘাইহাট সেনা জোন সদর মাঠে উদ্বোধনী খেলাটি অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে. কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, (পিএসসি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের কেপ্টেন রাজ্জক, সাজেক ইউপি চেয়ারম্যান অতুলাল চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানোজ্যোতি চাকমা, রুপকারী ইউপি চেয়ারম্যান জেসমিন চাকমা, সাজেক ইউপির সাবেক চেয়ারম্যান নেলশন চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন, সম্পাদক মোঃ জুয়েল, বিমল কান্তি (রিত বাবু) চাকমা প্রমুখ।

এ সময় প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সম্প্রীতির উন্নয়নে বিনোদনের অংশ হিসেবে এ টুর্নামেন্টের আয়োজন। এই টুর্নামেন্টের মাধ্যমেে এই এলাকার খেলাধুলাকে আরো এগিয়ে নিতে হবে। ক্রীড়াঙ্গন যুব সমাজকে অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখার পাশাপাশি মন উৎফুল্ল ও শরীর গঠনে সহায়ক ভূমিকা রাখে।

উক্ত ফুটবল টুর্নামেন্টের খেলায় ১২টি দল অংশ গ্রহণ করে। প্রতিদিন সকাল ও বিকেলে দুটি পর্বে খেলা অনুষ্ঠিত হবে বলে সূত্র জানায়। এই টুর্নামেন্ট এর মাধ্যমে বাছাই শেষে অংশগ্রহণকারীরা রিজিয়ন কাপ ফুটবল-২০২২ এর অনুষ্ঠিত খেলায় অংশ নেবেন বলে জানা যায়।

এ সময় উদ্বোধনী টুর্নামেন্ট উপভোগ করতে জড়ো হয় সাজেক এলাকায় বসবাসরত হাজারো পাহাড়ী-বাঙ্গালীর সর্বস্তরের জনগণ। এ সময় খেলার মাঠটি রুপ নেয় পাহাড়ি-বাঙ্গালীর মিলন মেলায়।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়