• রাঙামাটি

  •  শুক্রবার, আগস্ট ১৯, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১২:০৩, ৫ আগস্ট ২০২২

বাঘাইছড়িতে শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত

রাঙামাটির বাঘাইছড়িতে যথাযোগ্য ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট)  সকাল ১০টায় বাঘাইছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে এই জন্ম বার্ষিকী পালিত হয়। জন্মদিন উপলক্ষে শুরুতেই বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল এর পতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এর পরেই উপজেলা পরিষদ মিলনায়তনে এক সৃতিচারণ মূলক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌরসভার মেয়র মোঃ জমির হোসেন, বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান, বাঘাইছড়ি উপজেলা প্রেস-ক্লাবের সভাপতি দীলিপ কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আলি হোসেন সহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, “শেখ কামাল শুধু একজন বীর মুক্তিযোদ্ধা, চৌকস সেনা কর্মকর্তাই নয় তিনি ছিলেন একজন দক্ষ ক্রীড়া সংগঠক। বর্তমান আবাহনী ক্লাব তিনিই প্রতিষ্ঠা করেছিলেন। তিনি বেচেঁ থাকলে বাংলাদেশ আরো অনেক দূর এগিয়ে যেতো। পরে বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।”

মন্তব্য করুন: