রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:১০, ৬ আগস্ট ২০২২

সাজেকে বিষাক্ত সাপের কামড়ে সুখেন চাকমার মৃত্যু

সাজেকে বিষাক্ত সাপের কামড়ে সুখেন চাকমার মৃত্যু
সাজেকে বিষাক্ত সাপের কামড়ে সুখেন চাকমার মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাইবাছড়া গ্রামের তত্ত চাকমার একমাত্র ছেলে সুখেন চাকমা সাপের কামড়ে মৃত্যুবরণ করেছে।

গত ৪ আগস্ট রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাহিরে গেলে একটি বিষাক্ত সাপ তাকে কামড় দেয়। পরে স্থানীয়রা কবিরাজের মাধ্যমে সুখেন চাকমাকে নিজ বাড়িতে চিকিৎসা করা হলেও কোন সুফল হয়নি। গত দুইদিন কবিরাজ (ওজা) দ্বারা ঝাড়া-পোড়ার মাধ্যমে শত চেষ্টা করেও শনিবার মধ্যরাত ২টার সময়ে তার মৃত্যু হয়।

স্থায়ীয় কার্বারী বিশ্ব মুনি চাকমা বলেন, সুখেন চাকমা কে কবিরাজের চিকিৎসা না করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে এই ধরনের ঘটনা হতো না।

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন, বিষয়টি খুবই দুঃখ জনক, সচেতনতার অভাবে অকালে ছেলেটা মারা গেছেন।

এদিকে, পরিবারের এক মাত্র সন্তান সুখেন চাকমার মৃত্যুতে তার পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার বলেন, এই ধরনের সংবাদ খুবই বেদনাদায়ক। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাধ্যমে স্থানীয় জনগণের মাঝে এই বিষয়ে সচেতনতামূলক প্রচারণা চালানো হবে। যাহাতে আগামীতে এই ধরনের ঘটনা আর যেন না ঘটে।

সম্পর্কিত বিষয়:

জনপ্রিয়