• রাঙামাটি

  •  রোববার, অক্টোবর ২, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে সড়ক দুর্ঘটনা রোধে চালকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১২:৪৫, ২২ সেপ্টেম্বর ২০২২

বাঘাইছড়িতে সড়ক দুর্ঘটনা রোধে চালকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

রাঙামাটির বাঘাইছড়িতে সড়ক দুর্ঘটনা রোধে ও শৃঙ্খলা আনয়নের লক্ষ্যে মোটরবাইক ও টমটম চালকদের দিনব্যাপী সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বাঘাইছড়ি উপজেলা পরিষদ কর্তৃক আয়োজিত উপজেলা সম্মেলন কক্ষে, স্থানীয় সরকার বিভাগ, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা) এর সহোযোগিতায় চালকদের দিনব্যাপী সচেতনতা বৃদ্ধিমূলক কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল কাইয়ুম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার, বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

দিনব্যাপী কর্মশালায় মোটর বাইক ও টমটম চালকবৃন্দরা তাদের প্রতিনিয়ত রাস্তায় চলাচলে বিভিন্ন সমস্যাবলীর কথা তুলে ধরেন এবং মঞ্চে আগত অতিথিরা তাদের বক্তব্যে মদ্যপান করে মোটরসাইকেল ও টমটম চালানো, অপাপ্ত বয়সে অর্থাৎ ১৮ বছরের নীচে গাড়ী চালানো, ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা না থাকা, রাস্তায় প্রতিযোগীতামূলক গাড়ী চালানো, গাড়ী চালানোর সময় অমনোযোগী থাকা, শিক্ষার অভাবসহ বিভিন্ন সমস্যাবলী নিয়ে আলোচনা করেন।

মন্তব্য করুন: