• রাঙামাটি

  •  শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

রাঙ্গামাটি

বাঘাইছড়িতে দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্যসামগ্রী ও ফলজ চারা বিতরণ

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 আপডেট: ১৪:৪৬, ২৯ সেপ্টেম্বর ২০২২

বাঘাইছড়িতে দুঃস্থদের মাঝে বিজিবি’র খাদ্যসামগ্রী ও ফলজ চারা বিতরণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ৫৪ বিজিবি’র বাঘাইহাট ব্যাটালিয়ন এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বাঘাইহাট এলাকাস্থ গরীব দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্যসামগ্রী ও ফলজ চারা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিনের শুরুতেই ফযরের নামাজের পর বিশেষ দোয়া, মোনাজাত এবং পরবর্তীতে প্রীতিভোজ, খেলাধুলা ও ইউনিটের নিজস্ব ব্যবস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে দিনটি পালিত হয়। 

বাঘাইহাট ব্যাটালিয়ন কর্তৃক এলাকাস্থ স্থানীয় গরীব, দুঃস্থ ও অসহায় পাহাড়ী-বাঙালি মোট ৫৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী চাল ৫ কেজি, ডাল ১ কেজি, চিনি ৫০০ গ্রাম, তেল ৫০০ মিঃ লিঃ, আলু ২ কেজি এবং লবণ ৫০০ গ্রাম এবং বিভিন্ন প্রজাতির ফলজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, পিএসসি, অধিনায়ক, বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী ও ফলজ গাছ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) এর সকল অফিসার, জুনিয়র কর্মকর্তা এবং বিভিন্ন পদবীর সৈনিকগণসহ বাঘাইহাট এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ।

মন্তব্য করুন: