রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১৮, ২ ফেব্রুয়ারি ২০২৩

বাঘাইছড়িতে পুলিশের অভিযানে দুইটি চোরাই মেশিনসহ আটক ১

বাঘাইছড়িতে পুলিশের অভিযানে দুইটি চোরাই মেশিনসহ আটক ১

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পূর্ব লাইল্যাঘোনা এলাকায় অভিযান চালিয়ে কৃষকের জমি থেকে খোয়া যাওয়া চোরাই স্যালো মেশিনসহ ফারুক হোসেন (২৩) নামে এক যুবককে আটক করেছে বাঘাইছড়ি থানার পুলিশ।

আটক যুবক পূর্ব লাইল্যাঘোনা এলাকার মৃত সানোয়ার হোসেন এর ছেলে বলে জানিয়েছেন গ্রামবাসী।

জানা যায়, বুধবার রাতে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন এর নেতৃত্বে এসআই বিল্লাল হোসেন ও এসআই অনুপম দাশ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালিয়ে ফসলের মাঠ থেকে খোয়া যাওয়া দুইটি চোরাই মেশিনসহ তাকে আটক করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ওসি শাহাদাৎ হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বেশ কিছুদিন থেকে একটি সংঘবদ্ধ চোর চক্র মাঠে কৃষকের জমি থেকে সেচ যন্ত্র (মেশিন) অটোরিক্সা থেকে ব্যাটারী খুলে নিয়ে যাচ্ছে অভিযোগ পেয়েছি। গত ২৩ জানুয়ারি এলাকার একজন দরিদ্র কৃষক আব্দুর রশিদ থানায় হাজির হয়ে জমি থেকে তার ৩৫ হাজার টাকা মূল্যের একটি মেশিন খোয়া যায় মর্মে অজ্ঞাত ৪ জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করে। এর পরেই মেশিন উদ্ধার ও চোর চক্রটিকে আটকের জন্য গোপনে নজরদারি বাড়ায়। ফলে পুলিশ গতরাতে অভিযান চালিয়ে চোরাই মেশিনসহ একজনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে প্রকৃত মালিককে মেশিন হস্তান্তর করা হবে।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ