রাঙামাটি । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ , ১৩ চৈত্র ১৪৩০

নিজস্ব প্রতিবেদকঃ-

প্রকাশিত: ২৩:১৭, ৮ এপ্রিল ২০২২

বিলাইছড়িতে চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ৪

বিলাইছড়িতে চাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ৪

রাঙামাটি বিলাইছড়ির ৩নং ফারুয়া ইউনিয়নে চান্দের গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে ১ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৮ এপ্রিল) উপজেলার ফারুয়া ইউনিয়নের তাড়াছড়ি বৌদ্ধ বিহারের সামনে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম শীতাংঙ্গ মুনি তঞ্চঙ্গ্যা (৫৫), পিতা সেনাপু তঞ্চঙ্গ্যা। তিনি তাংকইতাং গ্রামের ৮নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা।

আহত ব্যক্তিরা হলেন, (১) তালেম মুনি তঞ্চঙ্গ্যা, পিতা ভাঙ্গোমুনি তঞ্চঙ্গ্যা, (২) সুশীলো তঞ্চঙ্গ্যা, পিতা  কানংগ তঞ্চঙ্গ্যা, (৩) ক্যপতি মার্মা, পিতাঃ কালা কুমার মার্মা (৪) রিপন তঞ্চঙ্গ্যা, পিতাঃ কিনাঙ্গ  কুমার তঞ্চঙ্গ্যা। এরা সবাই তাংকইতাং এলাকার বাসিন্দা বলে জানা যায়। 

দূর্ঘটনায় গুরতর আহত ব্যক্তিদের স্থানীয়দের সহযোগিতায় সরাসরি চন্দ্রঘোনা মিশন হাসপাতালে ভর্তি করা হয় এবং তার মধ্যে ১ জনের আবস্থা আশঙ্কা জনক বলেও জানা যায়। অন্যরা সবাই সুস্থ রয়েছেন বলেও জানা যায়। 

৩ নং ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শুনে তিনি দুর্ঘটনায় আহত ব্যক্তিদের দেখতে হাসপাতালে ছুটে যান।

তক্তানালা গ্রামের বাসিন্দা রঞ্জন তঞ্চঙ্গ্যা ও ভরত চন্দ্র তঞ্চঙ্গ্যা জানান, কালাম নামে এক বিস্কুট কোম্পানির মালবাহী গাড়িটি ফারুয়া বাজার এলাকা হতে তাংকইতাং যাওয়ার পথে তাড়াছড়ি বৌদ্ধ বিহারের সু- উচ্চ পাড়ার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি হঠাৎ উল্টালে এই দুর্ঘটনা ঘটে।

সর্বশেষ