• রাঙামাটি

  •  শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩

রাঙ্গামাটি

বিলাইছড়ির দুর্গম পাহাড়ী এলাকায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

বাঘাইছড়ি প্রতিনিধিঃ-

 প্রকাশিত: ১৬:৪৪, ৪ জানুয়ারি ২০২৩

বিলাইছড়ির দুর্গম পাহাড়ী এলাকায় শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

“শান্তি-সম্প্রীতি-উন্নয়ন” এ মূলমন্ত্রকে ধারণ করে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় বিলাইছড়ির দুর্গম পার্বত্য এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এর মহতী পদক্ষেপ গ্রহণ করেছে বিলাইছড়ি সেনা জোন।

বুধবার (৪ জানুয়ারি) বিলাইছড়ি উপজেলার ১নং বিলাইছড়ি ইউনিয়ন এর বাঙ্গালকাটা এলাকায় ১০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিলাইছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ আহসান হাবিব রাজীব (পিপিএম), (পিএসসি)।

বিলাইছড়ি সেনা জোনের এই উদ্যোগে এলাকার হতদরিদ্র মানুষ খুবই আনন্দিত। তাদের কষ্ট অনেকাংশে লাঘব হয়েছে। তারা যেন স্বস্তির স্বাদ ফিরে পেয়েছে। বিলাইছড়ি সেনা জোনের এ সকল মহতী উদ্যোগ এলাকার মানুষ শ্রদ্ধাভরে স্মরণ করছে। দুর্গম পাহাড়ী এলকায় সেনাবাহিনীর এই নিঃস্বার্থ সহযোগীতায় এলাকার জনগণ অত্যন্ত খুশি এবং তারা সেনাবাহিনীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে বিলাইছড়ি জোন এর পক্ষ হতে বলা হয়, “বিলাইছড়ি জোন তার সর্বোচ্চ প্রচেষ্ঠা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষে কাজ করতে এবং দুর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে বিলাইছড়ি জোন পাশে থাকতে সর্বদা বদ্ধপরিকর। ভবিষ্যতে বিলাইছড়ি জোনের এধরণের কার্যক্রম অব্যহত থাকবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়”।

মন্তব্য করুন: