রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১২:০৮, ১৮ জুন ২০২১

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পাচ্ছেন আরো ৬২৩ গৃহহীন পরিবার

রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পাচ্ছেন আরো ৬২৩ গৃহহীন পরিবার
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- আশ্রয়ন প্রকল্পের আওতায় অসহায় ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষ্যে রাঙামাটি জেলায় দ্বিতীয় পর্যায়ে ৬২৩ পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর দেয়া ঘর।

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ জুন ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের কার্যক্রম উদ্বোধন উপলক্ষে শুক্রবার (১৮ জুন) রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় কক্ষে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় ও প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসন মো: মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব শিল্পী রানী রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: মামুন মিয়া, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমা, রাঙামাটি জেলা প্রেস ক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ সহ জেলার কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

সভায় জেলা প্রশাসক মো: মিজানুর রহমান জানান, সারাদেশের ন্যায় রাঙামাটি জেলার ১০ উপজেলায় ১ম পর্যায়ে ২৬৮টি গৃহ নির্মাণ সম্পন্ন করে উপকার ভোগীদের নিকট হস্তান্তর করা হয়েছে। এইবার আগামী ২০ জুন ২য় পর্যায়ে নির্মিত ঘর ১০ উপজেলার মধ্যে সদর উপজেলায় ১৫৬টি, কাপ্তাই উপজেলায় ৩৫টি, রাজস্থলীতে ১৭৭টি, বাঘাইছড়িতে ৪৫টি, লংগদুতে ৯১টি, নানিয়ারচর উপজেলায় ৩টি, জুরাছড়িতে ১০টি, বিলাইছড়িতে ৩৭টি এবং কাউখালীতে ৬৯টি সহ সর্বমোট ৬২৩টি গৃহের নির্মাণ কাজ সম্পন্ন করে হস্তান্তরের জন্য প্রস্তুত রাখা হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়