রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৯:১৪, ৩০ জুন ২০২১

কোভিড: রাঙামাটিতে সর্বাত্মক লকডাউনের বিধি নিষেধ পালিত হবে: ডিসি

কোভিড: রাঙামাটিতে সর্বাত্মক লকডাউনের বিধি নিষেধ পালিত হবে: ডিসি
ছবি:- আলোকিত রাঙ্গামাটি 

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলায় করোনার সংক্রমণ রোধে সরকারি বিধি নিষেধ পালনে সকলের সহযোগিতা চেয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

তিনি বলেন, করোনাভাইরাস রোধে রাঙামাটি জেলায় সর্বাত্মক লকডাউনের সকল বিধি নিষেধ পালিত হবে। জনগণ যাতে সরকারের প্রজ্ঞাপন অমান্য না করে তার জন্য সকলের সহযোগিতা কামনা করছি। জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি’র সদস্যরা সর্বাত্মক মোতায়েন থাকবে বলেও সভায় উল্লেখ করেন জেলা প্রশাসক। 

বুধবার (৩০ জুন) রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা সংক্রমণ রোধে লকডাউন বাস্তবায়ন করার উদ্দেশ্যে সরকারের প্রজ্ঞাপন বিষয়ে সমন্বয় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এ কথা বলেন। 

সভায় রাঙামাটি শাখা ডিজিএফআই এর কর্ণেল জিএস কর্ণেল ইমরান ইবনে এ রউফ, সেনাবাহিনীর প্রতিনিধি মেজর মোস্তফা, রাঙামাটি জেলা সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি হাসপাতালের আর এমও ডাঃ শওকত আকবর, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কমিটির সভাপতি মোঃ আবু সৈয়দ, নিউ রিজার্ভ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আরো বলেন, সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী আগামীকাল বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল থেকে মাঠে থাকবে বেশ কয়েকটি মোবাইল টিম। যদি কেউ বিনা প্রয়োজনে অযথা ঘোরাঘুরি করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যারা কাজে যাবেন তাদেরকে মাস্ক ব্যতীত বাড়িঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান।

 

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়