রাঙামাটি । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ , ৬ বৈশাখ ১৪৩১

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৪:৫১, ৫ জুলাই ২০২১

লকডাউন: রাঙামাটিতে করোনা সংক্রমণ রোধে সকলকে সজাগ থাকার আহ্বান

লকডাউন: রাঙামাটিতে করোনা সংক্রমণ রোধে সকলকে সজাগ থাকার আহ্বান
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলায় করোনা সংক্রমণ রোধে সকলকে আরো সজাগ থাকার আহ্বান জানিয়েছেন পার্বত্য জেলার দায়িত্ব প্রাপ্ত সচিব ও ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো: মশিউর রহমান। তিনি বলেন, আতঙ্কিত না হয়ে সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলুন। ঘন ঘন সাবান দিয়ে হাত পরিস্কার, হাঁচি, কাশির সময় মুখ ঢেকে রাখুন। তিনি আরো বলেন, আমরা সকলে সচেতন হলে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব। নিজেরা সুরক্ষিত থাকলে, পরিবার পরিজন ও প্রতিবেশীরা সুরক্ষিত থাকবে। তিনি সরকার ঘোষিত লকডাউন ও সরকারি বিধি নিষেধ পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

সোমবার (৫ জুলাই) সকালে রাঙামাটি জেলা প্রশাসন সম্মেলন কক্ষ্যে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ স্বাস্থ্য ব্যবস্থাপনা ও অন্যান্য সরকারী কার্যক্রম বিষয়ক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠিত উক্ত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মো: মামুন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাঙামাটি শাখা ডিজিএফআই এর কর্ণেল জিএস কর্ণেল ইমরান ইবনে এ রউফ, জেলা পু‌লিশ সুপার মীর মোদ্‌দাছ্ছের হোসেন, সিভিল সার্জন বিপাশ খীসা, এনএসআই এর যুগ্ম পরিচালক মো: রিয়াজ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক শিল্পী রানী রায়, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান প্রমুখ।

আলোকিত রাঙামাটি

সর্বশেষ