রাঙামাটি । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ , ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৫:২৫, ৮ জুলাই ২০২১

রাঙামাটিতে করোনা রোগীর সংখ্যা বাড়লেও কমছে সচেতনতা

রাঙামাটিতে করোনা রোগীর সংখ্যা বাড়লেও কমছে সচেতনতা
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

॥ রাঙামাটি (সদর) প্রতিনিধি ॥ সরকারের লকডাউন কার্যকর করতে অষ্টম দিন চলছে। রাঙামাটিতে করোনার রোগীর সংখ্যা বাড়লেও মানুষের মাঝে সচেতনতার ভয় যেন দিন দিন হারিয়ে যাচ্ছে। সকাল থেকে রাঙামাটির রাস্তাঘাট গুলোতে মানুষের ভীড় লক্ষ্য করা গেছে প্রচুর পরিমানে। বাজার করার নাম দিয়ে হাট বাজার ও চায়ের দোকান গুলোতে লোকজনের ভীড় লেগেই রয়েছে।

উল্লেখ্য, করোনা সংক্রমণের হার দিন দিন বৃদ্ধি পাওয়ায় সরকারের পক্ষে থেকে মোবাইল কোর্টের তৎপরতা আরো বাড়ানো হয়েছে। প্রধান সড়ক গুলোতে লোকজনের উপস্থিতি কম থাকলেও ব্যক্তিগত মোটর সাইকেল দেখা গেছে। রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল টিম মাইকিং ও জরিমানা করলেও থেমে নেই লোকজনের অজুহাত। শহরের অলি গলি গুলোতে লোকজনের আনাগোনা ও উপস্থিতি বেশ লক্ষ করা গেছে।

এদিকে, রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল কোর্ট কার্যক্রমে সহায়তা করতে মাঠে রয়েছে বিজিবি, পুলিশ, আনসার ও আর্মড ব্যাটালিয়নের সদস্যরা। রাঙামাটি জেলা প্রশাসনের ৩টি মোবাইল টিম শহরের বিভিন্ন এলাকায় পরিদর্শন করেন এবং জনগণকে সচেতন করতে মাইকিং করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়