রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৭:৫৯, ১২ জুলাই ২০২১

‘সামগ্রিক উন্নয়নে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করবো’

‘সামগ্রিক উন্নয়নে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করবো’
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রেখে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল সম্প্রদায়ের সামগ্রীক ও অর্থনৈতিক উন্নয়ন ঘটানোই হবে আমার চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবাগত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আজ যে গুরুত্ব দায়িত্ব দিয়েছে তা অক্ষরে অক্ষরে পালন করে পার্বত্য চট্টগ্রামের প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তনের মাধ্যমেই নিজের দায়িত্ব পালন করবো।

সোমবার (১২ জুলাই) রাঙামাটিতে প্রবেশকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও রাঙামাটি সর্বস্তরের জনগণ তাকে ফুলের শুভেচ্ছা জানানো কালে সংবর্ধনার জবাবে তিনি এ কথা বলেন।

সোমবার দুপুরে ঢাকা থেকে সড়ক পথে রাঙামাটি আসার প্রবেশ পথে কাউখালী উপজেলার বেতবুনিয়ায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধূরী, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশুদোহা চৌধূরী ও আওয়ামী লীগের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারণ ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর রাঙামাটির ভেদভেদিস্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিশ্রামাগারে এসে পৌঁছালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশিষ কান্তি বড়ুয়া, সদস্য ড. প্রকাশ কান্তি চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, চিংকিউ রোয়াজা, সাবেক মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সোলায়মান বাদশা, সাধারণ সম্পাদক মনসুর আলী সহ রাঙামাটি জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়।

পরে নবাগত চেয়ারম্যান বঙ্গবন্ধুর প্রতিকৃতি, জাতীয় চার নেতার প্রতিকৃতি ও কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করেন। এরপরে তিনি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয়ে গিয়ে উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও সদস্যদের সাথে মতবিনিময় করেন। পরে বিকেল সাড়ে তিনটায় রাঙামাটি জেলা আওয়াম লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় যোগদান করেন।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়