রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

রাঙামাটি প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১৩:২২, ২৭ জুলাই ২০২১

লকডাউনের পঞ্চম দিনেও কঠোর অবস্থানে রাঙামাটি জেলা প্রশাসন

লকডাউনের পঞ্চম দিনেও কঠোর অবস্থানে রাঙামাটি জেলা প্রশাসন
ছবিঃ আলোকিত রাঙ্গামাটি

রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- লকডাউনের পঞ্চম দিনে এসে আরো কঠোর অবস্থানে রাঙামাটি জেলা প্রশাসন। গতকাল রাঙামাটিতে সর্বোচ্চ করোনা রোগী সনাক্ত হওয়ায় জেলা শহর ও উপজেলা গুলোতেও প্রশাসনের নজরদারী বাড়ানো হয়েছে। রাঙামাটির জনগণ কে সচেতন করে তুলতে বিভিন্ন এলাকায় নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন। শহরের প্রবেশপথ সহ বিভিন্ন পয়েন্টে পুলিশ ও সেনাবাহিনীর কঠোর নজরদারী লক্ষ্য করা গেছে। প্রয়োজনীয় ছাড়া কাউকে রাঙামাটিতে প্রবেশ ও বের হতে দিচ্ছে না।

এদিকে, গতকাল রাঙামাটিতে সর্বোচ্চ ৮৭ জন করোনায় আক্রান্ত হওয়ার খবরে সচেতন মানুষের মাঝে আতংক ছড়িয়ে পড়ছে। করোনা মৃত্যুর হার না থাকলেও প্রাদুর্ভাব বেড়ে গেলেও মানুষের মাঝে সচেতনতা নেই বললেই চলে। এই অবস্থায় রাঙামাটি শহররে আরো বেশী নজরদারী বাড়াতে জেলা প্রশাসনের কাছে দাবী জানিয়েছেন সচেতন মহল।

লকডাউনের কারণে রাঙামাটি শহরের সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। রাঙামাটি লকডাউন সফল করতে জেলা প্রশাসনের ৫টি মোবাইল টিম রাঙামাটির বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছেন। 

লকডাউনের কারণে বন্ধ রয়েছে শপিংমল সহ সকল মার্কেট। কাঁচা বাজার ও মুদি দোকান গুলোতে মানুষের ভীড় লক্ষ্য করা গেছে।

 

 

অন্যদিকে, গতকাল করোনা আক্রান্ত রোগীদের বাড়ীতে লাল পতাকা টাঙ্গিয়ে দেয়া হয়েছে। রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেটগণ আক্রান্ত রোগীদের বাড়ীতে গিয়ে রোগী অথবা তাদের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তাদের হোম আইসোলেশনে থাকার নির্দেশনা প্রদান করেন এবং প্রয়োজনে ডাক্তারের পরামর্শ নেয়ার জন্য অনুরোধ জানান।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়