রাঙামাটি । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ , ১৪ চৈত্র ১৪৩০

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ২১:৪৬, ২৮ জুলাই ২০২১

রাঙামাটি জেলায় করোনার টিকার আওতায় আসলো অর্ধলক্ষেরও অধিক মানুষ

রাঙামাটি জেলায় করোনার টিকার আওতায় আসলো অর্ধলক্ষেরও অধিক মানুষ
ফাইল ছবি

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটিতে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউন ও বিধিনিষেধ কার্যকর এবং সচেতনতামূলক কার্যক্রমের পাশপাশি চলছে টিকা কার্যক্রমও। এরই ধারাবহিকতায় এখন পর্যন্ত জেলায় করোনার টিকা নিয়েছেন অর্ধলক্ষেরও অধিক মানুষ। রাঙামাটি সদর হাসপাতাল, পুলিশ হাসাতাল ও রাঙামাটি সিএমএইচ কেন্দ্র ছাড়াও জেলার ১০ উপজেলায় এই টিকা কার্যক্রম চলমান রয়েছে। 

রাঙামাটি সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়,  রাঙামাটি জেলায় (২৭ জুলাই) পর্যন্ত প্রথম ডোজ টিকা নিয়েছেন ৪৫ হাজার ৫৯৯ জন, আর দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন ১৯ হাজার ২৪ জন।

সিভিল সার্জন ডাঃ বিপাশ খীসা জানান, রাঙামাটি জেলায় এখনো পর্যন্ত টিকার কোন ঘাটতি নেই। সাধারণ মানুষ প্রতিদিন সতস্ফুর্তভাবে টিকা গ্রহণ করছেন। তিনি জানান, বুধবার (২৮ জুলাই) রাঙামাটিতে ৯ হাজার ৬শ ডোজ টিকা এসেছে।

রাঙামাটি সদর হাসপাতালে গিয়ে দেখা গেছে, টিকা নিতে মানুষের দীর্ঘ লাইন। টিকা গ্রহণে মানুষের বেশ আগ্রহ রয়েছে বলে জানান রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শওকত আকবর খাঁন।

উল্লেখ্য, চলতি বছরের ৭ ফেব্রুয়ারী সারাদেশের সাথে রাঙামাটিতেও করোনা ভাইরাসের টিকা কার্যক্রম শুরু হয়। মাঝখানে কিছুদিন বন্ধ থাকার পর জুন মাস থেকে আবারো টিকা কার্যক্রম শুরু হয় রাঙামাটি জেলায়।

 

আলোকিত রাঙামাটি

সর্বশেষ