আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি
  • রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৮

  • || ২৮ রবিউস সানি ১৪৪৩

CoronaBanner

করোনা আপডেট

০৪ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ

আক্রান্ত

১৭৬

সুস্থ

১৬২

মৃত্যু

রাঙ্গামাটি

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১ জন করোনায় আক্রান্ত। মোট আক্রান্ত- ৪২৩৩, মোট সুস্থ- ৪১৯৩, মোট মৃত্যু ৩৪ জন।

কাল পাজেপ-পাচউবো’র প্রকল্প পরিদর্শনে আসছেন পার্বত্য সচিব

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১  

ফাইল ছবি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নাধীন প্রকল্প পরিদর্শনে বুধবার (২৫ আগস্ট) রাঙামাটি সফরে আসছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোসাম্মৎ হামিদা বেগম। সচিবের একান্ত সচিব নুসরাত জাহান স্বাক্ষরিত ভ্রমণ সূচিতে এই তথ্য জানা যায়।

সূচি অনুযায়ী জানা যায়, বুধবার বিকালে পাচবিম সচিব সড়ক পথে রাঙামাটির উদ্দেশ্যে রওয়ানা দিবেন। রাতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড রেষ্ট হাউজে রাত্রি যাপন করবেন। বৃহস্পতিবার সকাল ৯টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করবেন, এরপর পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নাধীন প্রকল্প পরিদর্শন করবেন। সূচি অনুযায়ী সকাল ১০টায় পার্বত্য চট্টগ্রাম প্রত্যন্ত অঞ্চলের অস্বচ্চল ও প্রান্তিক পরিবারের নারী উন্নয়নে কাপ্তাই উপজেলায় গাভী পালন প্রকল্প পরিদর্শন, সকাল ১১টায় রাঙামাটি সদর উপজেলাধীন শান্তিধাম বৌদ্ধবিহার হতে পিগ ফার্ম পর্যন্ত রাস্তা নির্মাণ প্রকল্প পরিদর্শন, বেলা আড়াইটায় কাপ্তাই উপজেলার বড়ইছড়িতে মারমা কাউন্সিল ছাত্রাবাসের সম্প্রসারণ কার্যক্রম পরিদর্শন এবং সাড়ে তিনটায় কাপ্তাইয়ে পার্বত্য চট্টগ্রাম পল্লী উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) পরিদর্শন করবেন।

পরের দিন শুক্রবার সকাল ৯টায় রাঙামাটি জেলা প্রশাসনের কর্মকর্তা ও সাড়ে ১০টায় জেলা পরিষদ সদস্য ও কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এরপর জেলা জেলা পরিষদের বাস্তবায়নাধীন প্রকল্প পরিদর্শন করবেন। সকাল সাড়ে ১১টায় সদর উপজেলাধীন লেকার্স স্কুল ও বনরুপা আলিফ মার্কেট সংযোগ সেতু নিমার্ণ প্রকল্প পরিদর্শন, দুপুর সাড়ে ১২টায় SID-CHT Project CCRP component activity পরিদশর্ন , বেলা আড়াইটায় কাউখালী উপজেলার বেতবুনিয়া কেন্দ্রীয় বৌদ্ধ বিহার সংলগ্ন অডিটরিয়াম ও ছাত্রাবাস নিমার্ণ কাজের অসমাপ্ত কাজ পরিদর্শন ও বেতবুনিয়া কেন্দ্রীয় জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার অসমাপ্ত কাজ পরিদর্শন করবেন।

শনিবার (২৮ আগস্ট) সকাল ১০টায় এসআইডি-সিএইচটি প্রজেক্টের রাঙামাটি সদরের বোধিপুরে সোলার এবং ওয়াটার সাপ্লাই প্রকল্প পরিদর্শন করবেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোসাম্মৎ হামিদা বেগম এর সফর সঙ্গী হিসাবে থাকবেন সচিবের একান্ত সচিব নুসরাত জাহান, পিএমআর পোগ্রাম অফিসার তৌফিকুল ইসলাম ও ইউএনডিপির সিআইডি-সিএইচটি প্রজেক্টের আইটি এসোসিয়েট এ এ মং।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি