• ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

নগর জুড়ে

শিরোপা জয়ের দ্বারপ্রান্তে সৃষ্টি স্পোর্টিং ক্লাব

 প্রকাশিত: ১৬:০২, ৩ ডিসেম্বর ২০২১

শিরোপা জয়ের দ্বারপ্রান্তে সৃষ্টি স্পোর্টিং ক্লাব


বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগ-২০২১ এ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে সৃষ্টি স্পোর্টিং ক্লাব প্রায় ১ মাস যাবৎ রাঙামাটি সদর, কাউখালী, বাঘাইছড়ি ও লংগদু উপজেলার সেরা খেলোয়াড়দের সমন্বয়ে শক্তিশালী টিম গঠন করে। এতে প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করে এএফসি লাইসেন্স প্রাপ্ত কোচ রিংকু চাকমা এবং সহকারী কোচ মো: হানিফের তত্ত্বাবধানে খেলোয়াড়দের আবাসিক ক্যাম্প করে প্রাকটিসের ব্যবস্থা করেছে। যার ফলশ্রুতিতে ১ম পর্বে রাজবাড়ী একাদশ কে ৭-১, রাঙামাটি রিজেন্সী কে ২-০, চেঙ্গীমুখ একাদশ কে ৩-০ গোলে হারিয়ে গ্রুপ সেরা হয়ে সুপার ফোরে উত্তীর্ণ হয়। সুপার ফোরে সৃষ্টি স্পোর্টিং ক্লাব সহ অন্য গ্রুপের চ্যাম্পিয়ন ইয়ুথ স্পোর্টিং ক্লাব,বলাকা ক্লাব,ফুরমোন ক্লাব উত্তীর্ণ হয়। ফুটবল প্রেমীরা সবাই জমজমাট সুপার ফোর এর ম্যাচ উপভোগ করবে তবে সৃষ্টি স্পোর্টিং ক্লাব লীগ চ্যাম্পিয়ন এই প্রত্যাশায় ছিলো সবাই। কারণ টুর্নামেন্টের শুরু থেকে অপ্রতিরোধ্য ছিলো সৃষ্টি স্পোর্টিং ক্লাব। তবে দর্শকদের কখনো হতাশ করেনি সৃষ্টি স্পোর্টিং ক্লাব লীগের প্রতিটি ম্যাচে সুন্দর খেলার সাথে সাথে জয় উপহার দিয়েছে দর্শক ও সমর্থকদের কে। সুপার ফোরে সেই জয়ের ধারা অব্যাহত রাখে সৃষ্টি স্পোর্টিং ক্লাব।

সুপার ফোরে প্রথম ম্যাচে ফুরমোন ক্লাব কে ২-১ এবং বলাকা ক্লাব ২-০ গোলে পরাজিত করে। ১ম পর্ব ও সুপার ফোর এর টানা ৫ ম্যাচ জয়ে সৃষ্টি স্পোর্টিং ক্লাব এর পয়েন্ট ১৫। অপরদিকে ইয়ুথ স্পোর্টিং ক্লাব সমানসংখ্যক ম্যাচে পয়েন্ট ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের  দ্বিতীয় অবস্থানে রয়েছে। কাকতালীয়ভাবে লীগের সমাপনী খেলা আগামী ৫ই ডিসেম্বর সৃষ্টি স্পোর্টিং ক্লাব ও ইয়ুথ স্পোর্টিং ক্লাব এর সাথে। যা এখন লীগের অঘোষিত ফাইনাল খেলাও বটে। যে দল জিতবে তারাই চ্যাম্পিয়ন হবে। তবে সৃষ্টি স্পোর্টিং ক্লাব অনেকটা এগিয়ে রয়েছে কারণ লীগ হতে হলে শুধু ড্র করলে হয়ে যাবে লীগ চ্যাম্পিয়ন। তাই অনেকটা ফুরফুরে মেজাজে আছে সৃষ্টি স্পোর্টিং ক্লাব এর খেলোয়াড়েরা আর জিততে হবে এই চাপ নিয়ে মাঠে খেলতে নামবে ইয়ুথ স্পোর্টিং ক্লাব। তবে সমীকরণ যায় হোক না দর্শকরা একটি জমজমাট খেলা দেখবে এই প্রতাশায় আছে সবাই। 

এদিকে, এ বিষয়ে ক্লাবের সাধারণ সম্পাদক খোরশেদ আলম জনির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রেজিষ্ট্রেশন পাওয়ার পর এই প্রথম আমরা কোন টুর্ণামেন্ট আর আমাদের প্রথম থেকে লক্ষ্য ছিলো টুর্নামেন্টে সেরা হওয়ার। আমরা সর্বদা খেলোয়াড় ও কোচিং স্টাফদের সাথে সমন্বয় সাধন করেছি। আমাদের সমর্থকরা প্রথম থেকে আমরা চ্যাম্পিয়ন হবো এই স্বপ্ন দেখেছে আশা করি সমর্থকদের স্বপ্ন পূর্ণ হবে।

এ বিষয়ে ক্লাবের সভাপতি ও টিম ম্যানেজার আব্দুল মোমেন জানান, সৃষ্টি স্পোর্টিং ক্লাব জন্মলগ্ন হতে রাঙামাটি জেলায় খেলাধুলা সবসময় সেরাটা উপহার দিয়ে আসছে। আশা করি আমরা লীগেও সেই ধারা অব্যাহত রাখবো।

আলোকিত রাঙামাটি

মন্তব্য করুন: